কচুয়ায় সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো স্বামী, স্ত্রী ও গর্ভে থাকা ৯ মাসের অনাগত সন্তানের 

সিটিভি নিউজ।।    মোঃ জুয়েল রানা, কচুয়া (চাঁদপুর) প্রতিনিধিঃ============
চাঁদপুরের কচুয়ায় সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো স্বামী, স্ত্রী ও গর্ভে থাকা ৯ মাসের অনাগত সন্তানের। গতকাল শনিবার দুপুরে উপজেলার গৌরীপুর টু কচুয়া রোডস্থ হাটমুড়া গ্রামে নির্মানাধীন নতুন মসজিদের ৫০ফিট পশ্চিম পাশে, অদ্য বেলা ২ঘটিকার সময় ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে এ দূর্ঘটনা ঘটে।
নিহত ব্যক্তিরা হলেন বারৈয়ারা গ্রামের দিগীরপাড় নিবাসী মো.ধনু মিয়ার ছেলে ওয়াজ উদ্দিন (২৮) ও উত্তর পাড়া নজরুল ইসলামের মেয়ে সাবিকুন নাহার (২৩) তারা দুজন উভয়ই স্বামী স্ত্রী।
সরেজমিনে জানাযায় গত বছর ধনু মিয়ার ছেলে ওয়াজ উদ্দিনের সাথে নজরুল ইসলামের মেয়ে সাবিকুন নাহার সামাজিক ভাবে বিবাহে আবদ্ধ হন। তবে নিহত ওয়াজ উদ্দিনের স্ত্রী সাবিকুন ৮মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। মৃত ওয়াজ উদ্দিন তার স্ত্রীকে নিয়ে সাচার মেডিকেলে চিকিৎসা নিতে যান,মেডিকেলে ডাক্তার দেখানো শেষে সাচার থেকে সিএনজি করে রওয়ানা হন স্বামী স্ত্রী দুজন।অন্য দিকে ট্রাকটি ঢাকা থেকে মালামাল বোঝাই করে কচুয়া যাওয়ার পথে ট্রাক ও সিএনজির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষের স্পটেই স্বামী স্ত্রী সহ গর্ভে থাকা ৯মাসের অন্তঃসত্তা শিশুটি মারা যান।
সড়ক দূর্ঘটনার পর ঘটনাস্থল পরিদর্শন করেন  সাচার পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক মোঃ আনোয়ার হোসেন ও পাথৈর ইউপি চেয়ারম্যান আলী আক্কাস মোল্লা।
তবে বর্তমানে মুখোমুখি সংঘর্ষ হওয়া ট্রাক ও সিএনজি পুলিশ হেফাজতে আছে বলে জানাযায়।সংবাদ প্রকাশঃ  ১০-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ