কক্সবাজারের চকরিয়া মহাসড়কে র‌্যাব-১৫ বিশেষ অভিযানে ১৫ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার

সিটিভি নিউজ।।    ফরহাদ রহমান   কক্সবাজার ========
র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন প্রতিষ্ঠালগ্ন থেকে বাংলাদেশে বিবিধ অপরাধ নির্মূলে প্রতিনিয়ত অবদান রেখে চলেছে। র‌্যাব-১৫, কক্সবাজার এর দায়িত্বপূর্ণ এলাকায় হত্যা, ধর্ষণ, অপহরণ, জঙ্গী দমন, অবৈধ অস্ত্র উদ্ধার, জলদস্যু, ডাকাতি, চুরি-ছিনতাই, সন্ত্রাসী, চাঁদাবাজ ও মাদকসহ দেশে বিরাজমান নানাবিধ অপরাধ দমনে নিরলসভাবে কাজ করছে।
এরই ধারাবাহিকতায় র‌্যাব-১৫, কক্সবাজার এর আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, এক মাদক কারবারী যাত্রী বেশে চট্টগ্রাম থেকে কক্সবাজারগামী হানিফ পরিবহনের একটি বাসে করে অবৈধ মাদকদ্রব্য গাঁজাসহ কক্সবাজারের উদ্দেশ্যে আসছে। উক্ত সংবাদের ভিত্তিতে গত ১৭ মার্চ ২০২৪ তারিখ অনুমান ১৪.২০ ঘটিকায় র‌্যাব-১৫, সিপিএসসি ক্যাম্পের আভিযানিক দল চকরিয়ার খুটাখালী ইউনিয়নের ০৬নং ওয়ার্ডের গ্রামীণ ব্যাংকের রাস্তার মাথায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে বন্ধু মোটরর্সের সামনে অস্থায়ী চেকপোস্ট স্থাপনপূর্বক তল্লাশী অভিযান পরিচালনা করে। এ সময় তল্লাশী অভিযান পরিচালনাকালে কক্সবাজারগামী হানিফ পরিবহনের একটি যাত্রিবাহী বাসে যাত্রীবেশে থাকা একজন যাত্রীর আচরণ ও গতিবিধি সন্দেহজনক হওয়ায় তাকে আটক করা হয়। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত ব্যক্তির দেহ ও তার হেফাজতে থাকা ০২টি কাগজের কার্টুন তল্লাশী করে ১৫ (পনের) কেজি গাঁজা উদ্ধার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত মাদক কারবারীর বিস্তারিত পরিচয় – মোঃ জাকির হোসেন (৫৫), পিতা- মোফাজ্জল হোসেন চৌকিদার, সাং-লাইট হাউজ পাড়া, ১২নং ওয়ার্ড, কক্সবাজার পৌরসভা, কক্সবাজার সদর, কক্সবাজার বলে জানা যায়। জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত মাদক কারবারী বিভিন্ন পন্থা অবলম্বন করে দীর্ঘদিন ধরে মাদকদ্রব্য গাঁজার ব্যবসা করে আসছে। অদ্য উপরোল্লিখিত মাদকদ্রব্য গাঁজা বিক্রয়ের জন্য যাত্রী সেজে চট্টগ্রাম থেকে আসার সময় অভিযানস্থলে র‌্যাবের আভিযানিক দলের নিকট ধৃত হয়।
উদ্ধারকৃত মাদকদ্রব্য গাঁজাসহ গ্রেফতারকৃত মাদক কারবারীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণার্থে কক্সবাজার জেলার চকরিয়া থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।সংবাদ প্রকাশঃ ১৯০৩২০২৪ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ