ঈদের নতুন জামা পেয়ে খুশি তারা

সিটিভি নিউজ।।     মাহবুব আলম আরিফ, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি:
কবি নজরুলের ভাষায় ঈদের আনন্দ আজ সকলের মাঝে পড়ুক ছড়িয়ে। হিংসা-বিদ্বেষ, ধনী-গরিব ভেদাভেদ ভুলে জাত, ধর্ম, বর্ণ নির্বিশেষে মিলিত হই ঈদের এই সীমাহীন আনন্দ-উৎসবে। আর এই ঈদের আনন্দ ভাগাভাগি করতে কুমিল্লার মুরাদনগরে ৮০ জন মাদ্রাসা শিক্ষার্থীর মাঝে নতুন জামা কাপড় বিতরণ করেছে মানব সেবায় মি. ফান গ্রুপের সদস্যরা।
বুধবার সন্ধায় উপজেলার ইউসুফনগর ইব্রাহীমিয়া নূরানী হাফেজি মাদ্রাসা ও এতিমখানায় অধ্যায়নরত এতিম, অসহায় ও অন্যান্য ৮০জন শিক্ষার্থীর মাঝে এই ঈদ উপহার বিতরণ করা হয়।
নতুন জামা পেয়ে দারুণ খুশি বিভিন্ন বয়সী মাদ্রাসার শিক্ষার্থীরা।
এসময় উপস্থিত ছিলেন, মানব সেবায় মি. ফান গ্রুপের সদস্য মোঃ মনির হোসেন খাঁন, আবদুল হাই, নিজাম উদ্দিন ভূইয়া, সুমন ভূইয়া, জালাল উদ্দিন, মাহবুব আলম শাকিল, মামুনুর রশিদ, রুহুল আমিন, আলাউদ্দিন, শরীফুজ্জামান, রানা সোহেল, তারিকুল ভূইয়া, আলমগীর হোসেন, শাহিন সরকার, বশিরুজ্জামান, রাহাত হোসেন, শরিফুল ইসলাম, ইফতি, ফাহাদ, আরিফুজ্জামান, আরফান, আনিছ প্রমূখ।
উল্লেখ্য সামাজিক যোগাযোগ মাধ্যম ও গ্রুপের সদস্যদের কাছ থেকে অসহায় মানুষের খোঁজ পেলেই ছুটে যান তারা। শুরু হয় দেশ-বিদেশে থাকা সদস্যদের কাছ থেকে অর্থ সংগ্রহের কাজ। আর সেই অর্থ দিয়ে পাশে দাঁড়ানোর চেষ্টা করেন সেই সব অসহায় মানুষগুলোর পাশে।

সংবাদ প্রকাশঃ  ১৩২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ