ইভিএমে কোন রাজনৈতিক দলের নির্বাচনে যাওয়া উচিত না : তৈমূর

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : বিএনপি চেয়ারপারসনের সাবেক উপদেষ্টা ও জেলা বিএনপির সাবেক আহ্বায়ক অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার বলেছেন, কেউ জবাবদিহিতার উর্ধেনা। প্রত্যেককে জবাবদিহি করতে হবে যারা নৌকা জেতানোর জন্য এসব ঘটনা ঘটিয়েছে। আমি মনে করি ইভিএমে কোন রাজনৈতিক দলের নির্বাচনে যাওয়া উচিত না। আমি সর্ব অবস্থায় দেশনেত্রী বেগম খালেদা জিয়ার পক্ষে থাকব।
আজ সোমবার (২৪ জানুয়ারি) দুপুরে আদালত প্রাঙ্গনের নেতাকর্মীদের জামিন শুনানির পর একথা বলেন তিনি।
তৈমূর বলেন, যারা গ্রেফতার হয়েছেন তারা সকলেই কোন না কোনভাবে আমার সাথে সম্পৃক্ত। কেউ ড্রাইভার, কেউ কাইক অপারেটর। কেউ পোস্টার লাগানোর দায়িত্বে ছিল। কেউ রিক্সার প্রচারণার দায়িত্বে ছিল। তারা রাত ১টা পর্যন্ত আমার বাড়িতে অবস্থান করেছে। রাত ১টায় যখন তারা আমাকে কাজ বুঝিয়ে দিয়ে বের হয়ে যায় তখন তাদের গ্রেফতার করা হয়েছে। পুলিশ নৌকার প্রার্থীকে জয়লাভ করানোর জন্য এই লোকগুলোকে গ্রেফতার করে এবং আমাকে ফলস পজিশনে ফালায়।
তিনি বলেন, যে গাড়ির ড্রাইভারের নাম ও গাড়ির নাম্বার নির্বাচন কমিশনের কাছে দেয়া ছিল। আমার চীফ এজেন্ট এটিএম কামালের গাড়ি। সে গাড়ি টাকা কাগজ সহ তারা নিয়ে যায় এবং পরে তা ফেরত দেয়। এই লোকগুলিকে তারা এতদিন হয়রানি করলো শুধুমাত্র নৌকাকে জয়লাভ করানোর জন্য। এসপি ও ডিসি বলেছিল নিরপেক্ষ থাকবে। কিন্তু এই এসপির নেতৃত্বে আমার লোকগুলোকে গ্রেফতার করা হয়েছে। ৩৫ জনকে তারা গ্রেফতার করেছে এবং ২’শ লোকের বাড়িতে হানা দিয়েছে। নির্বাচনের দিন হাতির ব্যাজ লাগানো লোককে গ্রেফতার করেছে আবার নির্বাচন শেষ হওয়ার পরে ছেড়ে দিয়েছে।
নৌকার ভরাডুবিকে সামনে দেখে এই সরকার ও তার এজেন্সির কারণে নূন্যতম লেভেল পেয়িং ফিল্ড ছিল না। আমি অত্যাচার নির্যাতনের মধ্যে নির্বাচনটা করেছি। চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট বলেছিল তারা জামিন দিবে কিন্তু দেয়নি। আজকে তাদের জামিন হল।
তিনি আরও বলেন, এখানে আমার একটা ছেলে আছে জয়দেব মন্ডল। সে হিন্দু, আমার নির্বাচন করছিল। তাকেও ধরে হেফাজতের মামলায় দিয়ে দিয়েছে। এখন হিন্দুরাও হেফাজত করে। যারা জজমিয়া নাটক বানিয়েছিল। সেই পুলিশ অফিসাররাই এসব নাটক করে সককারকে খুশি করতে আমার লোকজনকে জেলে নিয়েছে।

সংবাদ প্রকাশঃ  ২৪-০১-২০২২ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ