আড়াইহাজারে মিলের কেয়ারটেকারকে পিটিয়ে হত্যার অভিযোগ

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের আড়াইহাজারে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আঃ আউয়াল (৫০) নামে এক টেক্সটাইল মিলের কেয়ারটেকারকে পিটিয়ে হত্যার অভিযোগে মামলা হয়েছে। বুধবার (২৩ আগষ্ট) দুপুরে নিহতের স্ত্রী ফেেতমা বেগম বাদী হয়েছে দুই জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ৪/৫ জনকে আসামী করে থানায় হত্যা মামলাটি দায়ের করেন। এ মামলার মূল আসামী লালন হোসেনকে (৩৮) গ্রেপ্তার করেছে পুলিশ ।
মামলার বরাত দিয়ে পুলিশ জানায়, সোনারগাঁ উপজেলা ভাদুরী কান্দা এলাকারর বাসিন্দা আঃ আউয়াল গত ২৮ বছর যাবত আড়াইহাজার উপজেলার ইদবারদী গ্রামের শুক্কুর আলীর টেক্সাইল মিলে কেয়ারটেকার হিসেবে কাজ করে আসছে। গত ২ আগস্ট কারখানার বাইরে বেঞ্চে বসা নিয়ে ওই এলাকার তারা মিয়ার ছেলে লালন হোসেন ও ছব্বত আলীর ছেলে আঃ জলিলের সাথে বাকবিতন্ডা ঘটে। এর জের ধরে ওই দিন বিকেল সাড়ে চারটার দিকে কারখানার পাটস্ মেরামত করে ফেরার পথে লালন ও আঃ জলিল তার গতিরোধ করে। পরে তাকে বেধরক পিটুনী দিয়ে জখম করে।
আশপাশের লোকজনের মাধ্যমে খবর পেয়ে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে ভুলতা পিকেএমসি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করে। সেখানে আইসিও খালি না থাকায় তাকে প্রথমে রাজধানীর শ্যামলী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থা অবণতি হলে চিকিৎসকের পরামর্শে কেন্দ্রীয় পুলিশ হাসপাতালের আইসিওতে ভর্তি। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার (২২ আগষ্ট) শেষ রাত ২টার দিকে তার মৃত্যু হয়। বুধবার এ ঘটনায় হত্যা মামলা দায়ের করা হয়ে পুলিশ লালন সরকারকে গ্রেপ্তার করে।
আড়াইহাজার থানার ওসি ইমদাদুল ইসলাম তৈয়ব জানান, গ্রেপ্তারকৃত লালনকে আদালতে নেয়া হচ্ছে। মামলার বাকি আসামীদের গ্রেপ্তারে পুলিশ অভিযান চলছে।

সংবাদ প্রকাশঃ ২৩০৮২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ