আড়াইহাজারে ব্রহ্মপুত্র নদ হতে অবৈধ ভাবে বালু উত্তোলন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার ব্রাক্ষন্দী ইউনিয়নের ব্রহ্মপুত্র নদ হতে অবৈধভাবে চলছে বালু উত্তোলনের মহোউৎসব।
সরেজমিনে গিয়ে দেখা গেছে ব্রাহ্মন্দী ইউনিয়নের ইদবারদী, প্রভাকরদী, বালিয়াপাড়া, মনোহরদী, উৎরাপুর এর পাশ দিয়ে বয়ে যাওয়া ব্রহ্মপুত্র নদ হতে সরকার দলীয় প্রভাবশালী মহলের সহযোগিতায় স্থানীয় রফিকুল, আউয়াল, আমির, ইলিয়াস, মাদক ব্যবসায়ী সোহেল ও মুন্না বাবুসহ একটি সংঘবদ্ধ চক্র দীর্ঘদিন ধরে অবৈধ ভাবে এই নদী থেকে বালু উত্তোলন করে আসছে।
ফলে ভাঙ্গনের মুখে ব্রহ্মপুত্র নদের তীরবর্তী গ্রামগুলো। বালু সন্ত্রাসীরা সরকার দলীয় প্রভাবশালী হওয়ায় ওই এলাকার বাসিন্দারা মুখ খুলতে সাহস পাচ্ছে না। গত ১৫ দিন আগে ওই এলাকার ভুক্তভোগি এক লোক উপজেলা নির্বাহী অফিসারের নিকট অভিযোগ দিলেও ব্যবস্থা নেওয়া হয়নি। ফলে কিছু দিন আগে গ্রামবাসী একত্রিত হয়ে ৬ টি অবৈধ ড্রেজার পুড়িয়ে দেয়। এই ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার মো: সোহাগ হোসেন জানান, আমরা বালু সন্ত্রাসীদের বিরুদ্ধে ব্যবস্থা নিব।

সংবাদ প্রকাশঃ  ১৫২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ