আড়াইহাজারে জমি দখল নিয়ে বিরোধে নারীসহ আহত-৪

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের আড়াইহাজারে জমি জবরদখল করতে গিয়ে হামলা করে চারজনকে পিটিয়ে ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করা হয়েছে।
রোববার (৩০ জুলাই) এ ঘটনায় আড়াইহাজার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।
শনিবার (২৯ জুলাই) বিকেলে উপজেলার বিশনন্দী ইউনিয়নের গাজীপুরা পাঠানবাড়ী এলাকায় এই ঘটনা ঘটে।
আহতরা হলেন- আলমগীর পাঠান (২৮), তার চাচা সেকান্দর পাঠান (৩০), নজু পাঠান (৩০) ও স্ত্রী শারমিন আক্তার (২২)।
অভিযোগের বাদী ওই গ্রামের হাসিম পাঠানের ছেলে আলমগীর পাঠান জানান, তাদের বসতবাড়ীর একাংশ জোরপূর্বক জবরদখল করতে যায় একই গ্রামের প্রভাবশালী হকসাব পাঠান ও তার পরিবারের লোকজন। এসময় আলমগীর পাঠান ও তার পরিবারের লোকজন বাধা দিলে তাদের ওপর ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে হামলা করে হকসাব পাঠান গং। এসময় চারজন আহত হন। ঘরে স্বর্ণালংকার ও নগদ টাকা লুট করে নেওয়া হয়। আহত অবস্থায় আলমগীর পাঠান ও সেকান্দর পাঠানকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অন্যদেরকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।
আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ইমদাদুল ইসলাম তৈয়ব জানান, এ ব্যাপারে একটি লিখিত অভিযোগ পেয়েছি। অভিযোগের ভিত্তিতে ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদ প্রকাশঃ ৩০০৭২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ