আড়াইহাজারে ছাত্রলীগ নেতার অমানুষিক নির্যাতনের শিকার যুবক

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার দক্ষিন পাড়ায় ব্যাটারী চোর সন্দেহে বাছেদ (৩১) নামে এক যুবককে পিটিয়ে অমানুষিক নির্যাতন করেছে ছাত্রলীগ নেতা সাইফুল ইসলাম এবং তার সহযোগীরা। আহত বাছেদ উপজেলার দক্ষিনপাড়া গ্রামের ইয়ানুছ মুন্সির ছেলে।
জানা যায়, বৃহস্পতিবার (১৩ আগষ্ট) ভোর ৬ টার দিকে আড়াইহাজার সরকারী সফর আলী কলেজের সাবেক জি, এস সাইফুল ইসলাম ওই গ্রামের অজিৎ এর ছেলে অপুকে দিয়ে বাছেদকে তার বাড়ি থেকে ডেকে নিয়ে যায় সাইফুলের মামা জহিরুলের বাড়িতে ।
ওই বাড়িতে নিয়ে রিকসার ব্যাটারী চোর সন্দেহে বাছেদকে রশি দিয়ে বেধে জরিমানা বাবদ ৪ লাখ টাকা দাবী করে। টাকা দিতে অপারগতা জানাইলে সাইফুল, অপু, আরিফ এবং কামরুল তাকে লোহার রড দিয়ে মেরে তার উপর অমানুষিক নির্যাতন চালায়। এমনকি তারা বাছেদের আঙ্গুল প্লাস দিয়ে চেপে ধরে জখম করে। তাদের অমানুষিক নির্যাতনে বাছেদের সমস্ত দেহ ফুলে যায়। পরে এলাকার লোকজনের সহায়তায় স্বজনরা বাছেদকে উদ্ধার করে আড়াইহাজার স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করান। আহত বাছেন নির্মাণ শ্রমিকের কাজ করে বলে জানা গেছে।
এ ব্যাপারে বাছেদ বাদী হয়ে বৃহস্পতিবার (১৩ আগষ্ট সন্ধায় ৪ জনকে আসামী করে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
আড়াইহাজার থানার উপপরিদর্শক (এস আই) সালেহ আহমেদ জানান, অভিযুক্তদের গ্রেফতারের চেস্টা চলছে।
এ ব্যাপারে আড়াইহাজার থানার ওসি মোঃ নজরুল ইসলাম বলেন, অভিযোগের ভিত্তিতে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। মামলা না করার জন্য অভিযুক্তরা হুমকি দিচ্ছে বলেও অভিযোগ রয়েছে।

সংবাদ প্রকাশঃ  ১৪২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ