আবারও কুমেক হাসপাতালে সুরক্ষা সামগ্রী প্রদান করলেন ডা. ফেরদৌস খন্দকার

সিটিভি নিউজ।।    কুমিল্লা প্রতিনিধি।।
কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালের কোভিড-১৯ ওয়ার্ডের চিকিৎসকদের জন্য আবারও সুরক্ষা সামগ্রী প্রদানের করেছেন কুমিল্লার কৃতি সন্তান আমেরিকান প্রবাসী চিকিৎসক ডা. ফেরদৌস খন্দকার। মঙ্গলবার কুমেক হাসপাতালের পরিচালক ডা. মো. মুজিবুর রহমানের নিকট সুরক্ষা সামগ্রীগুলো পৌছে দেন কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও কুমিল্লা মহানগর যুবলীগের সদস্য জালাল উদ্দিন আহমেদ।
কুমেক হাসপাতালের করোনা চিকিৎসকদের নিরাপত্তার প্রয়োজনে এই সুরক্ষা সামগ্রী প্রদানের বিষয়ে উদ্যোগ গ্রহণ করেন কুমিল্লা মহানগর আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক এড. আনিসুর রহমান মিঠু।
সামগ্রীগুলোর মধ্যে রয়েছে এক হাজার সার্জিক্যাল মাস্ক, ‘এন-৯৫’ মাস্ক ১০০টি, ‘কেএন-৯৫’ মাস্ক ২০০টি, পিপিই ২০টি, রেইনকোট ৫০টি ও ফেস-শিল্ড ৪০টি।
কুমেকে সুরক্ষা সামগ্রী হস্তান্তরের সময় উপস্থিত ছিলেন, কুমিল্লা সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাজী মো. আলমগীর হোসেন রেজবি ও সাজেদুল হক প্রমুখ।
উল্লখ্য, এর আগে চিকিৎসাধীন করোনা আক্রান্ত রোগীদের উন্নততর চিকিৎসা সেবা প্রদানের সুবিধার্থে হাই ফ্লো অক্সিজেন ক্যানুলা মেশিনসহ কুমেক হাসপাতালে একাধিকবার বিভিন্ন সুরক্ষা সামগ্রী প্রদান করেছেন আমেরিকান এই প্রবাসী চিকিৎসক ডা. ফেরদৌস খন্দকার। সংবাদ প্রকাশঃ  ২২২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ