আদমজী ইপিজেডে শ্রমিক অসন্তোষ : পুলিশের লাঠিচার্জ আহত-১০

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে আদমজী ইপিজেডের ভেতর কুংতন এ্যাপারেলস লিমিটেড (ফ্যাশন সিটি) এর সাড়ে ৬ হাজার শ্রমিক তাদের বকেয়া বেতনের দাবীতে সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে। বৃহস্পতিবার (৭ জানুয়ারি) সকাল ৬টায় প্রতিষ্ঠানের সামনে অবস্থান নিয়ে শ্রমিকরা বিক্ষোভ করে।
শ্রমিকদের অভিযোগ, শান্তিপূর্ণভাবে অবস্থানের এক পর্যায়ে বেলা ১২টার দিকে বেপজার পুলিশ শ্রমিকদের এলোপাথারীভাবে লাঠিপেটা করে ছত্রভঙ্গ করে দেয়। পুলিশের লাঠিপেটায় ১০ জন আহত হয়েছে বলে শ্রমিকরা জানিয়েছে। এরমধ্যে দুইজন শ্রমিককে হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছেন শ্রমিকরা।
এদিকে পুলিশের লাঠিপেটার প্রতিবাদে শ্রমিকরা সংঘবদ্ধ হয়ে সিদ্ধিরগঞ্জ বিদ্যুৎ কেন্দ্র সংলগ্ন নারায়ণগঞ্জ-আদমজী-চিটাগাংরোড সড়কে অবস্থান নিয়ে বিক্ষোভ করতে থাকে। এসময় সড়কে সব ধরনের যানবাহন চলাচল বন্ধা হয়ে যায়। দীর্ঘ যানজটের সৃষ্টি হয় সড়কের উভয় দিকে। বেলা ২টার দিকে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ ও ইন্ড্রাটিয়াল পুলিশের বিপুল সংখ্যক সদস্য ঘটনাস্থলে পৌছে আন্দোলনরত শ্রমিকদের সাথে কথা বলেন।
এসময় ইন্ড্রাষ্ট্রিয়াল পুলিশ-৪ এর এসপি আইনুল হক এবং সিদ্ধিরগঞ্জ থানার ইন্সপেক্টর (তদন্ত) শরিফ শ্রমিকদের উদ্দেশ্যে বলেন, মালিকপক্ষের সাথে তাদের কথা হয়েছে। আগামী ১২ জানুয়ারি শ্রমিকদের বকেয়া বেতন পরিশোধ করা হবে বলে জানিয়েছে। আপনারা আন্দোলন বন্ধ করে সড়ক ছেড়ে দেন। এসময় শ্রমিকরা বলেন আমাদের উপর বেপজার পুলিশ শুধু হামলা করেছে। আমাদের অনেক শ্রমিক আহত হয়েছে। তখন পুলিশ বলেন, আপনারা থানায় আসে অভিযোগ দেন। দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। পরে শ্রমিকরা সড়ক ছেড়ে দেন। এরপর ধীরে ধীরে যানবাহন চলাচল শুরু করে।    সংবাদ প্রকাশঃ  ৭২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ