আইভীর নির্বাচনের নামে যুবলীগের সভাপতির কাছে আ’লীগ নেতা খোকন সাহার চাঁদাবাজির কলরেকর্ড ফাঁস

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে প্রতিনিধি জানান : নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের আওয়ামী লীগের মেয়র প্রার্থী ডাঃ সেলিনা হায়াৎ আইভীর নাম ব্যাবহার করে চাঁদাবাজির অভিযোগ উঠেছে মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট খোকন সাহার বিরুদ্ধে। সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি কলরেকর্ড ফাঁস হয়েছে। অডিও রেকর্ডটিতে সোনারগাঁ উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নুর কাছে পাঁচ লাখ টাকা চাঁদা চান খোকন সাহা।
নান্নুকে ফোন করে খোকন সাহা বলেন, আমি আইভীর পক্ষে নির্বাচন করছি। আমার কিছু টাকা পয়সা লাগবে। তোমার পক্ষে কেউ নাই। আমি দলের কাজ করছি। আইভীকে পাস করানোর জন্য কাজ করছি। আমার টাকা লাগবো। আইভী তো আমার মাইয়্যা, তুমি জানো।
এসময় খোকন নান্নুর কাছে পাঁচ লাখ টাকা চাঁদা দাবী করেন। তিনি নান্নুকে বলেন, তুমি কালকে পাঁচটায় পুরান কোর্টে আমার চেম্বারে পাঁচ লক্ষ টাকা পাঠায় দিবা। মাত্র পাঁচ লাখ টাকা।
এসময় নান্নু খোকন সাহাকে বলেন, আমি কেন টাকা দিবো। আমি আইভীর কিছু নাকি। আমি সিটি করপোরেশনের কোন কাজও করি না।
এতে খোকস সাহা বলেন, তোমার সোনারগায়ের কাজ আমি করে দিব। তুমি কালকে পাঁচ লাখ টাকা পাঠায় দিবা।
এসময় খোকন সাহা হুমকি দিয়ে বলেন, পাঠাইলে তোমার কাজ কইরা দিমু। না পাঠাইলে কিন্তু উল্টা হয়া যাইবোগা। কালকে পাঁচটার সময় আমার চেম্বারে পাঁচ লাখ টাকা পাঠায় দিবা। তুমি দিবা কী দিবা না তেমার ব্যাপার। টাকা যদি পাঠাও তোমার সোনারগাঁয়ের কাজ করে দিমু।   = এই বিষয়ে সাংবাদিক এম আর কামাল মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট খোকন সাহার  সাথে   মোবাইল ফোনে যোগাযোগ করে জানতে চাইলে তিনি বলেন এখন মিটিংয়ে ব্যস্ত আছি পরে কথা বলবো।  ইতি মধ্যেই মোবাইল ফোনে কথোপতনের ভিডিওটি টক অব দ্যা সিটি  হয়েগেছে। ফেসবুকে ভাইরাল হয়েগেছে বিষয়টি।

সংবাদ প্রকাশঃ  ০৩-০১-২০২২ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ