আইনজীবী ভ্রাত্রিদ্বয়কে হত্যার হুমকির ঘটনায় ঝালকাঠি জেলা আইনজীবি সমিতির প্রতিবাদ সভায় হুমকিদাতা ক্রিমিনালকে দ্রুত আইনের আওতায় আনার দাবী

সিটিভি নিউজ।।    মোঃ নজরুল ইসলাম, ঝালকাঠি:সংবাদদাতা জানান == নলছিটি উপজেলার সাবেক চেয়ারম্যান অ্যাড. জিকে মোস্তাফিজুর রহমান ও অ্যাড. কেএম মাহবুবুর রহমান সেন্টু ভ্রান্ত্রিদ্বয়কে মুঠোফোনে প্রাণনাশের হুমকির প্রতিবাদে ঝালকাঠি জেলা আইনজীবি সমিতির উদ্দোগে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। ১১ জানুয়ারী সোমবার দুপুরে আইনজীবি সমিতির হলরুমে অনুষ্ঠিত প্রতিবাদ সভার সভাপতিত্ব করেন জেলা আইনজীবি সমিতির সভাপতি ও পিপি অ্যাড. আঃ মান্নান রসুল।
জেলা আইনজীবী সমিতির  সাধারন সম্পাদক ওবঅতিরিক্ত পিপি আ. স. ম মোস্তাফিজুর রহমান মনু’র সঞ্চালনায় প্রতিবাদ সভায় বক্তব্য  রাখেন জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আলহাজ্ব অ্যাড. খান সাইফুল্লাহ পনির, ইঞ্জিঃ জিকে মোস্তাফিজুর রহমান, এম আলম খান কামাল, মল্লিক মুহাঃ নাসির উদ্দিন কবির, এপিপি অ্যাড. সঞ্জয় মিত্র, মানিক আচার্য্য, তরিকুল ইসলাম, গোলাম সরোয়ার লিটন, আনিসুর রহমান খান প্রমুখ। এ সময় জেলা আইনজীবী সমিতির অধিকাংশ সদস্য উপস্থিত ছিলেন।
সভায় আইনজীবি সমিতির সভাপতি পিপি অ্যাড. আঃ মান্নান রসুল বলেন, জেলা আইনজীবি সমিতির প্রবীন সদস্য এড. জিকে মোস্তাফিজকে যারা হুমকি দিয়েছে তারা ঝালকাঠির সকল আইনজীবীর অস্থিত্বে হাত দিয়েছে উল্লেখ করে ঘটনার তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেন। অবিলম্বে আইনশৃঙ্খলা বাহিনী হুমকিদাতাকে খুজে বের করে কঠোর আইনী ব্যবস্থা না নিলে জেলা আইনজীবি সমিতির কর্মসূচী অব্যহত থাকবে। পাশাপাশি আইনজীবি সমিতির সদস্যদেরকেও ঝালকাঠি জেলা আইনজীবি সমিতি তাদের ঐতিহ্য ও সুনাম অক্ষুন্ন রাখাসহ সংগঠনের গঠনতন্ত্র মেনে চলার আহবান জানান।
তিনি আরো বলেন, সমিতির সদস্য কোন আইনজীবী যদি বাদী-বিবাদী উভয় পক্ষে থেকে লাভবান হওয়ার চেষ্টা করে, থানা বা প্রশাসনে কোন মামলার তদ্বীরে লিপ্ত হয় ও আইনজীবী পেশার নীতিমালা লংঘন করে তাহলে সমিতির পক্ষ থেকে কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে বলে কঠোর হুশিয়ারি প্রদান করেন।সংবাদ প্রকাশঃ  ১১২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ