নারায়ণগঞ্জের ফতুল্লায় যৌতুকের জন্য স্ত্রীকে মারধর : স্বামী গ্রেপ্তার

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জ সদর উপজেলায় ফতুল্লায় যৌতুকের টাকা জন্য শ^শুর বাড়ি গিয়ে স্ত্রীকে মারধর করায় সাইফুল ইসলাম সুমন নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।
৩১ আগস্ট সোমবার দুপুরে ফতুল্লার ইসদাইর এলাকা থেকে পুলিশ তাকে গ্রেফতার করে। এঘটনায় নির্যাতিত স্ত্রী শান্তা মনি বাদী হয়ে মামলা করেছেন।
মামলায় উল্লেখ করা হয়, ২০১৭ সালের ২১ এপ্রিল ইসদাইর বুড়ির দোকান এলাকার ইঞ্জিনিয়ারের বাড়ির ভাড়াটিয়া টিটু পেদার মেয়ে শান্তা মনির (২১) সঙ্গে পরিবারিক ভাবে একই এলাকার মুছা মিয়ার ছেলে সাইফুল ইসলাম সুমনের (২৬) বিয়ে হয়। বিয়ের পর থেকে যৌতুকের ৫লাখ টাকার জন্য প্রায় সময় শান্ত মনিকে মারধর করত সুমন। ২৮ আগষ্ট সন্ধ্যায় দাবীকৃত যৌতুকের জন্য মারধর করে শান্তা মনিকে বাসা থেকে বের করে দেয় সুমন। এরপর ৩০ আগষ্ট বিকেলে শ^শুর বাড়ি গিয়ে ফের যৌতুকের টাকার জন্য মারধর করে রক্তাক্ত করে। এসময় আশপাশের লোকজন এগিয়ে এসে ধাওয়া করলে সুমন পালিয়ে যায়। এরপর শান্তাকে শহরের ভিক্টোরিয়া হাসপাতালে ভর্তি করে পরিবারের লোকজন।
ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন জানান, শান্তা মনির অভিযোগ পেয়ে দ্রুত পুলিশ সুমনকে গ্রেফতার করেছে। এ ব্যাপারে মামলা হয়েছে। শান্তা মনি চিকিৎসা নিয়ে এখন তার বাবার বাসায় রয়েছে।সংবাদ প্রকাশঃ  ০১২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ