মুরাদনগরে করোনাজয়ী ৮ পুলিশ সদস্যকে ওসির ফুলেল শুভেচ্ছা

ক্যাপশন: কুমিল্লার মুরাদনগর থানায় করোনাজয়ী ৮ পুলিশ সদস্যকে অভ্যর্থনা জানাচ্ছেন ওসি একেএম মনজুর আলম।

সিটিভি নিউজ।।     মাহবুব আলম আরিফ, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি:
করোনাজয়ী পুলিশের ৮ সদস্যকে শনিবার ফুল দিয়ে বরণ করেছেন মুরাদগনর থানার অফিসার ইনচার্জ একেএম মনজুর আলম। কুমিল্লা জেলার মুরাদনগর থানার একজন এসআই ও একজন এএসআইসহ ওই ৮ জন পুলিশ সদস্য করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে প্রায় চার সপ্তাহ হোম আইসোলেশনে থেকে মুক্ত হন।
মুরাদনগর থানার অফিসার ইনচার্জ একেএম মনজুর আলম বলেন, ‘মরণঘাতী করোনা ভাইরাস সংক্রমণের প্রথম থেকেই বেশ সতর্ক অবস্থানে থেকে তৎপর ছিল মুরাদনগর থানার পুলিশ সদস্যরা। মৃত্যুভয়কে উপেক্ষা করে দায়িত্ব পালন করতে গিয়ে থানার ৮ পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হন। গত ১৮ জুন নমুনা পরীক্ষায় ওই ৮ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়। এদের মধ্যে পুলিশের একজন এসআই, একজন এএসআই ও ৬জন কনস্টেবল রয়েছেন। আক্রান্তরা প্রায় চার সপ্তাহ হোম আইসোলেশনে থেকে সবাই করোনামুক্ত হয়ে সুস্থ হয়ে উঠেন।
এ সময় কাজে যোগদান উপলক্ষে উৎসাহ দিতে সবাইকে ফুলেল শুভেচ্ছা জানান ওসি একেএম মনজুর আলম। ভিন্নধর্মী এ অনুষ্ঠানে করোনাকে জয় করে ফিরে আসার অভিজ্ঞতা শেয়ার করেন সুস্থ হয়ে উঠা করোনা আক্রান্তরা।

সংবাদ প্রকাশঃ  ১২২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ