কুমিল্লায় দিনব্যাপী নারী উদ্যোক্তাদের পণ্য মেলা অনুষ্ঠিত

সিটিভি নিউজ।।    সাইফুল ইসলাম শিশির,কুমিল্লা: সংবাদদাতা জানান ===
কুমিল্লার দেবিদ্বারে নারী উদ্যোক্তাদের কাজের স্বীকৃতি দিতে দিনব্যাপী নারী উদ্যোক্তাদের পণ্য মেলা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ১০টায় পৌরসভার উৎসব কমিউনিটি সেন্টারে উদ্যোক্তা মেলার ফিতা ও কেক কেটে উদ্বোধন করে নবাগত দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আরিফুর রহমান। দেবিদ্বার গালর্স কমিউনিটি’র উদ্যোগে আয়োজিত মেলায় উপজেলার বিভিন্ন এলাকায় ২০জন নারী উদ্যোক্তা এ অনুষ্ঠানে অংশ নিয়েছে। এ মেলায় দর্শক ও ক্রেতারা বিনামূল্যে প্রবশ করতে পারবেন বিকাল ৫টা পর্যন্ত। মেলায় থাকছে শাড়ী-পাঞ্জাবী, সালোয়ার-কামিজ, টপস, কাপল ড্রেস, বাচ্চাদের পোশাক, ফ্যামিলি ম্যাচিং ড্রেসসহ বাহারি নকশার পোশাক পাওয়া যাচ্ছে। এছাড়া পাট ও চামড়াজাত দ্রব্য, কসমেটিক্স, হাতের তৈরি দেশীয় গহনা, হাতের বানানো নকশী চাদর কাথা, আচারসহ নানা ধরণের জয়েলারি সামগ্রী ও ঘরে বানানো হরেক রকমের পিঠা ও মুখরোচক খাবার রয়েছে।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নবাগত দেবিদ্বার ওসি মো. আরিফুর রহমান বলেন, এ ধরনের মেলার মাধ্যমে দেশের নারী উদ্যোক্তারা উৎসাহী ও অনুপ্রাণিত হবে এবং তারা এগিয়ে যাবে। তিনি আরও বলেন, দেশ যেভাবে এগিয়ে যাচ্ছে নারীরাও ঘরে বসে নেই তারাও এগিয়ে যাচ্ছে সমানতালে আজকের এ নারী উদ্যোক্তা মেলা যার প্রমাণ। আমি মনে করি নিজেকে গুটিয়ে না রেখে প্রতিটি নারীর উচিত নিজে স্বাবলম্বী হয়ে দেশকে এগিয়ে নেওয়া। ভবিষ্যতেও এমন মেলার আয়োজন অব্যাহত রাখতে আয়োজক কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানান তিনি।

সংবাদ প্রকাশঃ  ১৩২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email