মুরাদনগরে ইসলামী যুব আন্দোলনের কমিটি গঠন

কুমিল্লার মুরাদনগরে ইসলামী যুব আন্দোলনের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় প্রচার ও দাওয়াহ বিষয়ক সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ূম।

সিটিভি নিউজ ।।     ফয়জুল ইসলাম ফয়সাল, মুরাদনগর থেকে   সংবাদদাতা জানান == :
কুমিল্লার মুরাদনগরে ইসলামী আন্দোলন বাংলাদেশের সহযোগি সংগঠন ইসলামী যুব আন্দোলনের কমিটি গঠন করা হয়েছে। শনিবার দুপুরে ইউনিয়ন পরিষদ মসজিদে আলোচনা সভার মাধ্যমে ওই কমিটি গঠন করা হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় প্রচার ও দাওয়াহ বিষয়ক সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ূম। বিশেষ অতিথি ছিলেন ইসলামী যুব আন্দোলনের কুমিল্লা উত্তর জেলা সভাপতি মাওলানা তাজুল ইসলাম।
শাখা সভাপতি সাইফুল ইসলামের সভাপতিত্বে এবং অর্থ সম্পাদক মাওলানা শোয়াইব হোসাইনের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন ইসলামী আন্দোলনের উপজেলা সভাপতি মফিজুল ইসলাম, সাধারণ সম্পাদক আলহাজ্ব আবুল হোসেন আবু, বামুক উপজেলার নায়েবে ছদর আলহাজ্ব আনোয়ার হোসেন, ব্যবসায়ী আলহাজ্ব আব্দুস সাত্তার, ইশা ছাত্র আন্দোলনের সাবেক উপজেলা সভাপতি মাওলানা মানসুরুল হক, ইসলামী আন্দোলনের বাঙ্গরা বাজার থানার সভাপতি আব্দুল হক, জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের উপজেলা সভাপতি মুফতী আবু মুছা, উপজেলা যুব আন্দোলনের প্রচার সম্পাদক মুফতী ওয়ালী উল্লাহ, সদস্য মোহাম্মদ উজ্জল ও ইমরান আহমদ প্রমুখ।
আলোচনা সভা শেষে সাইফুল ইসলামকে সভাপতি, আল-আমীনকে সহ-সভাপতি ও মাওলানা শোয়াইব হোসাইনকে সাধারণ সম্পাদক করে ইসলামী যুব আন্দোলন মুরাদনগর উপজেলা শাখার কমিটি গঠন করা হয়।

সংবাদ প্রকাশঃ  ৬২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ