মুক্তিযুদ্ধের বিরোধীতাকারীদের সন্তানরা আজ দেশের বিরূদ্ধে ষড়যন্ত্র করছে -এমপি বাহার

গতকাল শনিবার দুপুরে নগরীর বাগিচাগাঁওয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সেবা সপ্তাহের সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ.ক.ম বাহাউদ্দিন বাহার এমপি।

সিটিভি নিউজ।।  এম.এইচ মনির     নিজস্ব প্রতিবেদক  জানান ==
কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ.ক.ম বাহাউদ্দিন বাহার এমপি বলেছেন,মুক্তিযুদ্ধের বিরোধীতাকারীদের সন্তানরা আজ দেশের বিরূদ্ধে ষড়যন্ত্র করছে। তারা এখনো বাংলাদেশকে মেনে নিতে পারছেনা। তারা মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির ইমেজ ক্ষুন্ন করার ষড়যন্ত্রে লিপ্ত। তাদের সাথে কোন আপোষ নেই। গত ১১ নবেম্বর চৌয়ারা এলাকায় খুন হওয়া জিল্লুর রহমান চৌধুরী জিলানীকে কখনো যুবলীগ নেতা, কখনো আওয়ামী লীগ নেতা বানিয়ে ষড়যন্ত্রকারীরা কিছু মিডিয়া ও স্বাধীনতা বিরোধী শক্তিকে নিয়ে নতুন করে ষড়যন্ত্র শুরু করেছে। ঘটনার দিন পুলিশ-মিডিয়া বলেছে ৩ টি মটর সাইকেলে ৭ জন লোক হত্যাকান্ড ঘটিয়েছে। কিন্তু মামলা করা হয়েছে মহানগর যুবলীগের আহবায়ক শহীদ,স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রিন্টু,আদর্শ সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক পাভেল সহ ২৪ জনের বিরুদ্ধে। একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে কুমিল্লার এক চিহ্নিত স্বাধীনতা বিরোধীর সন্তানকে টকশো তে এনে আমার ইমেজ নষ্ঠ করার অপচেষ্টা করেছে। আমি বঙ্গবন্ধুর একজন চোট্ট কর্মী হিসেবে বঙ্গবন্ধুর আদর্শকে লালন করি। ধারন করি। বঙ্গবন্ধু কন্যা আমাদের নেত্রী দেশরতœ শেখ হাসিনা বলেছেন, কেউ ইমেজ ক্ষুন্ন করার চেষ্টা করলে কিংবা ভুল ব্যাখা দিলে তারা যতই শক্তিশালী হউক ভয় পাওয়ার কারণ নেই। মোকাবেলা কর। আমি ৫০ বছর ধরে কুমিল্লার মানুষের অধিকার আদায়ে রাজনীতি করছি। ষড়যন্ত্রকারীদের রাজনৈতিকভাবে মোকাবেলা করব ইনশাল্লাহ।
গতকাল শনিবার দুপুরে নগরীর বাগিচাগাঁওয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সেবা সপ্তাহের সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে হাজী বাহার এমপি এ কথা বলেন।
কুমিল্লার রাজনৈতিক ষড়যন্ত্রে প্রসঙ্গ টেনে এমপি বাহার বলেন, দুইশ বছর আগে আমরা ছিলাম রাজধানীর অধিবাসী। ত্রিপুরা রাজ্যের রাজধানী ছিল কুমিল্লা। কিন্তু দু:খের বিষয় আশির দশকে আমি কুমিল্লা বিভাগ আন্দোলন শুরু করেছিলাম। বিভাগ হয়েছে বরিশাল,রংপুর ,ময়মনসিংহসহ অনেক জেলা কিন্তু আমাকে এখনো সংসদে দাড়িয়ে বিভাগ দাবী করতে হচ্ছে। আমি বলি কুমিল্লা নামে বিভাগ চাই, কুমিল্লার আরেক মন্ত্রী বলেন ময়নামতি নামে বিভাগ হবে। ময়নামতি-আয়নামতি নয়,কুমিল্লা নামে বিভাগ হতে হবে।

তিনি আরো বলেন,বঙ্গবন্ধু চেয়েছিলেন ক্ষুধা দারিদ্রমুক্ত ও স্বনির্ভর বাংলাদেশ। সেই স্বপ্ন পূরণ হতে চলছে কুমিল্লা থেকে। কারণ স্বাধীনতার পরে সারা দেশের মধ্যে রেমিটেন্স আসে কুমিল্লা জেলারপ্রবাসীদের মাধ্যমে। মৎস্য উৎপাদন, খাদ্য উদ্বৃত্ত্বে, শিক্ষা ও যোগাযোগ ব্যবস্থায় কুমিল্লা এগিয়েছে। কমেছে দারিদ্রতার হার। সবমিলিয়ে বলা যায়, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়া শুরু হয়েছে কুমিল্লা জেলা থেকে।
হাজী বাহার এমপি ফায়ার সার্ভিস কর্মীদের আত্মত্যাগের কথা উল্লেখ করে বলেন, অগ্নি দূর্যোগে ফায়ার সার্ভিসের সদস্যরা জীবন বাজি রেখে উদ্ধার কাজ চালায়। যে কোন প্রাকৃতিক দূর্যোগেও ফায়ার সার্ভিসের সদস্যরা সবার আগে থাকে। সবার মহান ব্রত নিয়ে এগিয়ে থাকা ফায়ার বিগ্রেডের সদস্যরা আমাদের অনুপ্রানিত করে।
উল্লেখ্য, দূর্ঘটনা-দূর্যোগে সবার পাশে সবার আগে স্লোগানে গত বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টায় নগরীর বাগিচাগাঁও ফায়ার সার্ভিস অফিসে সেবা সপ্তাহ উদ্বোধন করা হয়।

সংবাদ প্রকাশঃ  ২১১১২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email