তিতাসে জাতীয় সমবায় দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা

 সিটিভি নিউজ ।।   হালিম সৈকত,  কুমিল্লা।।  সংবাদদাতা জানান ===
“বঙ্গবন্ধুর দর্শন,সমবায়ে উন্নয়ন” এই শ্লোগানকে সামনে রেখে কুমিল্লা তিতাসে ৪৯তম জাতীয় সমবায় দিবস-২০২০ উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ ৭ নভেম্বর ২০২০ইং শনিবার সকাল ১১টায় উপজেলা প্রশাসন ও সমবায় বিভাগ এবং সমবায়বৃন্দের আয়োজনে উপজেলা হল রুমে  এই সভা অনুষ্ঠিত হয়েছে।
এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা-২ (হোমনা-তিতাস) আসনের মাননীযসংসদ সদস্য জনাব সেলিমা আহমাদ ।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাম্মৎ রাশেদা আক্তারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তিতাস উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. পারভেজ হোসেন সরকার,তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ মো.আহসানুল ইসলাম,উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো.শওকত আলী,সাধারণ সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান মোহাম্মদ মহসীন ভূইয়া,যুগ্ম-সাধারণ সম্পাদক মো. নাছির উদ্দিন,হোমনা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো.মহিউদ্দিন খন্দকার।
তিতাস উপজেলা সমবায় কর্মকর্তা মো.বিল্লাল হোসেন এর পরিচালনায় আরও উপস্থিত ছিলেন
বলরামপুর ইউপি চেয়ারম্যান ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মো.নূর নবী,নারান্দিয়া ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার সালাউদ্দিন আহমেদ , সাতানী ইউপি চেয়ারম্যান মো.সামছুল হক সরকার,জগতপুর ইউপি চেয়ারম্যান মো.মজিবুর রহমান,মজিদপুর ইউপি চেয়ারম্যান মো.ফারুক মিয়া,উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. তোফাজ্জল হোসেন সাদ্দাম,সাধারণ সম্পাদক মো.নজরুল ইসলাম,যুগ্ম-সাধারণ সম্পাদক মেহরাব হোসেন সায়মন ও সমবায়ের সদস্যবৃন্দ।সংবাদ প্রকাশঃ  ০৭১১২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ