হোমনায় যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির জন্মদিন পালন

সিটিভি নিউজ।।    মো. তপন সরকার, হোমনা প্রতিনিধি: জানান ==
কুমিল্লার হোমনায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির এর জন্মদিন উদযাপন করা হয়েছে।
এ উপলক্ষে গতকাল শুক্রবার বিকেলে যুবলীগ নেতা কায়সার আহম্মেদ এর সার্বিক সহযোগিতায় কুমিল্লা-২ আসনের সংসদ সদস্য সেলিমা আহমাদ (মেরী) এর রাজনৈতিক প্রধান কার্যালয়ে যুবলীগের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
এ সময় উপজেলা যুবলীগ নেতা জহিরুল ইসলাম কিশোর এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভা ও দোয়া মাহফিল উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক মাহবুবুর রহমান (বকুল), যুবলীগের যুগ্ন আহবায়ক মোবারক হোসেন ও মোয়াজ্জেম হোসেন, মাথাভাঙ্গা ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও যুবলীগ নেতা কায়সার আহম্মেদ, যুবলীগের সদস্য মো. মফিজুল ইসলাম, যুবলীগ মাইনুল মেম্বার।
দুলালপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. মাসুদ রানা (কলি), আসাদপুর ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি মো. তসলিম সরকার, মাথাভাঙ্গা ইউনিয়নের যুবলীগের সভাপতি আক্তার আল মামুন, সাধারণ সস্পাদক জয়নাল মোল্লা, ভাষানিয়া ইউনিয়ন যুবলীগের নির্বাচিত সভাপতি মো. সাদেকুর রহমান ও সাধারণ সস্পাদক তোফায়েল আহমেদ রাসেল মুক্তার, ঘারমোরা ইউনিয়ন আওয়ামী যুবলীগের  সভাপতি মো. শাহীন ভূইয়া ও সাধারণ সস্পাদক মো. রাসেল আহম্মেদ, ঘাগুটিয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি মো. নাছির সরকার ও সাধারণ সস্পাদক মো. আক্তার হোসেন, যুবলীগ নেতা গোলাম কিবরিয়া, যুবলীগ সদস্য সোহেল আনোয়ার সহ আরো অনেকে বক্তব্য দেন।
অনুষ্ঠানটি পরিচালনা করেন, পৌর যুবলীগের সভাপতি জহিরুল ইসলাম প্রিন্স। পরে বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পরিবারের সকলের জন্য দোয়া শেষে তাবারক বিতরণ করা হয়।সংবাদ প্রকাশঃ  ০৪১২২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ