হোমনায় ইউপি নির্বাচনে চেয়াম্যান পদে সকলের দোয়া চেয়েছেন: আরাফাত হোসেন সরকার

সিটিভি নিউজ।।    মো. তপন সরকার, হোমনা (কুমিল্লা) প্রতিনিধি:
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে কুমিল্লার হোমনা উপজেলার ৫নং আসাদপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচনে অংশ নেয়ার জন্য সকলের নিকট দোয়া ও সমর্থন চেয়েছেন কুমিল্লা-২ (হোমনা-তিতাস) আসনের সংসদ সদস্যের আস্থাভাজন, ইউনিয়ন আওয়ামী যুবলীগের সিনিয়র সহ-সভাপতি ও রাজনৈতিক পরিবারের সন্তান মো. আরাফাত হোসেন সরকার।
ইতিমধ্যে তিনি নিজের প্রার্থিতা জানান দিয়ে ইউনিয়নের বিভিন্ন গ্রামে ঘুরে ঘুরে সকলের সাথে মুলাকাত ও প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন। ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণার আগেই ইতিমধ্যেই মানসিক প্রস্ততি ও দলীয় নেতাকর্মীদের মাঝে প্রচারণার প্রস্ততি নিচ্ছেন তিনি। সৌজন্য সাক্ষাৎকালে ইউনিয়ন বাসীর নিকট দোয়া ও সমর্থন চেয়েছেন তিনি।
সে বর্তমানে আসাদপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সিনিয়র সহ-সভাপতি হিসেবে দক্ষতার সহিত পালন করে যাচ্ছেন। তিনি ওই ইউনিয়নের জনগণের ন্যায্য অধিকার প্রতিষ্ঠা করার লক্ষে সর্বদাই গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করে আসছেন। তাই এবার চেয়ারম্যান প্রার্থী হওয়ায় এলাকার সর্বস্তরের মাঝে ব্যাপক উদ্দীপনা বিরাজ করছে।
যুবলীগ নেতা মো. আরাফাত হোসেন সরকার সৌজন্যে সাক্ষাত কালে বলেন, দলের জন্য মাঠে খাটে কাজ করে যাচ্ছি” আমাদের সকলের প্রিয় অভিভাবক কুমিল্লা-২ আসনের মাননীয় সংসদ সদস্য সেলিমা আহমাদ এর হাতে কে শক্তিশালী ও উন্নয়ন কাজ গুলো আরো গতিশীল করতে চেয়াম্যান প্রার্থী হয়েছে।
তিনি আরো জানান, জনগণের যে সমস্য গুলো আছে সেগুলো সমাধানে একজন জনপ্রতিনিধি হিসেবে কীভাবে কাজ করতে হবে সে বিষয়েও ধারনা পেয়েছি এবং নির্বাচিত হলে আমি ৫ নং আসাদপুর কে মডেল ইউনিয়ন উপহার দিতে চাই। ইউনিয়নে অনেক সেবা আছে, যেগুলো স্থানীয় মানুষ জানেন না। ঠিকঠাক সেগুলো তাদের কাছে পৌঁছে দিলে তারা স্বাবলম্বী হতে পারবেন। আমি সেই সেবাগুলো তাদের বাড়িতে পৌঁছে দিতে চাই।
এছাড়াও তিনি আরো জানান, প্রতিটি গুরুত্বপূর্ণ স্থানগুলোতে সিসি ক্যামেরার আওতায় থাকবে যা সুফল পাবে  ইউনিয়ন বাসী। পাশাপাশি তাঁদের সুখ দুঃখ ও বিপদ-আপদে ইউনিয়ন বাসীর পাশে থেকে সবাইকে নিয়ে এক সাথে কাজ করব। জানা যায়, করোনা ভাইরাসের মহামারীর সময় তিনি শুরুতে সাধ্যানুযায়ী খেটে খাওয়া অসহায় মানুষদের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেছেন।সংবাদ প্রকাশঃ  ২৪২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ