Sunday, May 19, 2024
spot_img
More
    Homeজেলা সংবাদজামালপুরজামালপুরের বকশীগঞ্জ উপজেলা পরিষদ সাধারণ নির্বাচন-২০২৪ উপলক্ষে প্রার্থী ও প্রিজাইডিং অফিসারদের সাথে...

    জামালপুরের বকশীগঞ্জ উপজেলা পরিষদ সাধারণ নির্বাচন-২০২৪ উপলক্ষে প্রার্থী ও প্রিজাইডিং অফিসারদের সাথে মতবিনিময় সভা

    সিটিভি নিউজ।।    কামরুজ্জামান কানু জামালপুর সংবাদদাতা জানান====   ১০ মে জামালপুরের বকশীগঞ্জ উপজেলা সরকারি গ্রন্থাগার,  হলরুমে ‘৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪’ উপলক্ষে প্রিজাইডিং অফিসার, সহকারী প্রিজাইডিং অফিসার ও পোলিং অফিসারদের সাথে ও প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে নির্বাচন সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্মকর্তাদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
     মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  মোঃ শফিউর রহমান, জেলা প্রশাসক, জামালপুর এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামালপুর জেলার  পুলিশ সুপার মোঃ কামরুজ্জামান বিপিএম,
    জনাব শীতেষ চন্দ্র সরকার, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক), জামালপুর ও রিটার্নিং অফিসার, বকশিগঞ্জ উপজেলা পরিষদ সাধারণ নির্বাচন-২০২৪ এর সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত থেকে বক্তব্য রাখেন  মোহাম্মদ শানিয়াজ্জামান তালুকদার, জেলা নির্বাচন অফিসার, জামালপুর; অহনা জিন্নাত, উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার, বকশিগঞ্জ, জামালপুর;  আব্দুল আহাদ খান, অফিসার ইনচার্জ, বকশিগঞ্জ থানা, জামালপুর।
    মতবিনিময় সভায় প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের নিজ নিজ জায়গা থেকে নির্বাচন সংশ্লিষ্ট আইনকানুন মেনে চলতে আহ্বান করেন।নির্বাচন অবাধ ও সুষ্ঠু করার লক্ষ্যে প্রিজাইডিং কর্মকর্তাদের যথাযথভাবে দ্বায়িত্ব পালনের গুরুত্বারোপ সহ প্রয়োজনীয় বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করা হয়।
    স্থানীয় সরকার নির্বাচনে বিভিন্ন কুচক্রী মহল বিভিন্ন গুজব সৃষ্টি করতে চেষ্টা করে থাকেন। তাই সকল কে সচেতন হওয়ার আহ্বান জানান।
    মতবিনিময় সভা ও প্রশিক্ষণ কর্মশালায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের আচরণ বিধি, আইন শৃঙ্খলা পরিস্থিতি, প্রিজাইডিং কর্মকর্তাদের দ্বায়িত্ব পালন নিয়ে আলোচনা করা হয়।

    এসময় মতবিনিময় সভা জেলা প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও সকল প্রতিদ্বন্দ্বী প্রার্থী ও তাদের প্রতিনিধিবৃন্দ ও অন্যান্য নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তা ও বকশিগঞ্জ ভোটগ্রহণকারী সকল কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।সংবাদ প্রকাশঃ ১১০৫২০২৪ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে লিংকে ছবিতে ক্লিক করুন

    আরো সংবাদ পড়ুন

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -
    Google search engine

    সর্বশেষ সংবাদ

    Recent Comments