সিলেটে বিনামূল্যে লাল সবুজের গাছের চারা বিতরণ

সিটিভি নিউজ।।   টিফিনের টাকায় সারা দেশে এক লাখ গাছের চারা বিতরণ কর্মসূচী বাস্তবায়নে বুধবার বেলা ১২ ঘটিকায় সিলেট জেলার ওসমানীনগর থানা ও লাল সবুজ উন্নয়ন সংঘের যৌথ অায়োজনে থানা চত্তরে গাছের চারা রোপণ করে কর্মসূচীর উদ্বোধন করেন ওসমানীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) শ্যামল বনিক।
‘লাল সবুজের প্রচেষ্টা, সবুজ করব দেশটা’ এই শ্লোগানকে সামনে রেখে দ্বিতীয় পর্বে ঢাকা সিলেট মহাসড়কে পথচারীদের মধ্যে ফলজ গাছের চারা বিতরণ করা হয়েছে।
এসময় ওসমানীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) শ্যামল বনিকের সভাপতিত্বে চারা বিতরণে উপস্থিত ছিলেন লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার অালম সোহেল, মৌলভীবাজার শাখার সভাপতি অাজহার মুনিম শাফিন, সাংগঠনিক সম্পাদক সাঈদুর রহমান, থানার পুলিশ কর্মকর্তা, স্থানীয় সাংবাদিক ও ইয়াং স্টার ক্লাবের সদস্যবৃন্দ।
লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা কাওসার আলম সোহেল জানান, এর আগে গত ৫ জুলাই থেকে ৩৮টি জেলায় ভ্রাম্যমাণ ৭৪ হাজার ৬০০ গাছের চারা বিতরণ করা হয়েছে। সংগঠনের সদস্যদের জমানো টাকায় কেনা গাছের চারা গ্রামের বিভিন্ন বাড়ি ও রাস্তায় পথচারীদের উপহার দেওয়া হচ্ছে। তিনি জানান, প্রতি বছরের মতো এবছরও ১ লাখ চারা বিতরণ করার উদ্যোগ নেয়া হয়েছে।সংবাদ প্রকাশঃ  ৩০২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ