সরকারকে উৎখাত না করে আমরা ঘরে ফিরে যাবো না : এডঃ সাখাওয়াত

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহŸায়ক এডভোকেট সাখাওয়াত হোসেন খান বলেছেন, সরকারকে উৎখাত না করে আমরা ঘরে ফিরে যাবো না। এদেশের মানুষের গণতন্ত্র এবং ভোটাধিকার প্রতিষ্ঠা করবো। এই সরকারকে পদত্যাগ করতে বাধ্য করবো ইনশাল্লাহ।
৭ জানুয়ারির ডামি নির্বাচন বর্জনের জন্য জনগণকে ধন্যবাদ জানিয়ে ও নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নতুন নির্বাচনের দাবিতে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির উদ্যোগে গণসংযোগ ও লিফলেট বিতরণ শেষে বক্তব্যে তিনি এ কথা গুলো বলেন।
বুধবার (১০ জানুয়ারী) বিকালে নগরীর নারায়ণগঞ্জ ক্লাব মার্কেটের সামনে থেকে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের নিয়ে গণসংযোগ ও লিফলেট বিতরণ করেন এড. সাখাওয়াত হোসেন খান। এসময়ে নগরীর বিভিন্ন দোকানদার, অটোরিকশা-যাত্রী ও পথচারীদের মাঝে লিফলেট বিতরণ করেন মহানগর বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।
এড. সাখাওয়াত হোসেন খান বলেন, বাংলাদেশের জনগণ ৭জানুয়ারি ভোটকেন্দ্রে যায়নি। এদেশের জনগণ এই প্রহসনের নির্বাচনকে বর্জন করেছে। তারা আমাদের নেতা দেশনায়ক তারেক রহমানের আহŸানে এদেশের মানুষ সাড়া দিয়েছে। তার জন্য নারায়ণগঞ্জ মহানগরবাসীকে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে আমরা ধন্যবাদ জানাচ্ছি।
এ সময় নারায়ণগঞ্জ মহানগর বিএনপি এবং অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদ প্রকাশঃ ১০০১২০২৪ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ