শনিবার থেকে টেকনাফ-সেন্টমার্টিন জাহাজ চলাচল স্থগিত

সিটিভি নিউজ@ বাংলাদেশের সীমান্তবর্তী মিয়ানমারের রাখাইন রাজ্যে সরকারি বাহিনীর সঙ্গে বিদ্রোহীদের সংঘর্ষের মধ্যে আগামী শনিবার থেকে টেকনাফ ও সেন্টমার্টিন দ্বীপের মধ্যে পর্যটকবাহী জাহাজ চলাচল স্থগিত রাখার সিদ্ধান্ত হয়েছে।

বাংলাদেশের সীমান্তবর্তী মিয়ানমারের রাখাইন রাজ্যে সরকারি বাহিনীর সঙ্গে বিদ্রোহীদের সংঘর্ষের মধ্যে আগামী শনিবার থেকে টেকনাফ ও সেন্টমার্টিন দ্বীপের মধ্যে পর্যটকবাহী জাহাজ চলাচল স্থগিত রাখার সিদ্ধান্ত হয়েছে।

প্রশাসনের পক্ষ থেকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত এই পথে পর্যটকাবাহী জাহাজ চলাচল বন্ধ রাখার কথা নিশ্চিত করেছেন টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আদনান চৌধুরী।

বুধবার রাতে তিনি বলেন, নিরাপত্তার কারণে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত টেকনাফ থেকে সেন্টমার্টিনগামী সব পর্যটকবাহী জাহাজ বন্ধ থাকবে। তবে শুক্রবার পর্যন্ত সব জাহাজ চলাচল করবে।

ইউএনও আদনান জানান, টেকনাফ দিয়ে পর্যটকদের চলাচল বন্ধ থাকলেও চট্টগ্রাম ও কক্সবাজার থেকে জাহাজ চলাচল অব্যাহত থাকবে।

এর আগে বুধবার বিজিবি মহাপরিচালক মেজর জেনারেল মোহাম্মদ আশরাফুজ্জামান সিদ্দিকী বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার তুমব্রু ও ঘুমধুম সীমান্ত পরিদর্শন পরিদর্শন করেন। পরে ঘুমধুম উচ্চ বিদ্যালয় মাঠে সংবাদ সম্মেলনে বক্তব্য দেন তিনি। সাংবাদিকরা তার কাছে জানতে চান চলমান পরিস্থিতিতে সেন্টমার্টিনের পথে জাহাজ চলাচল বন্ধ থাকবে কি না। জবাবে বিজিবি প্রধান বলেন, এটা কমন সেন্সের বিষয়। পর্যটকরা কয়েকদিন সেন্টমার্টিন না গেলে খুব একটা ক্ষতি হবে না বলেও মন্তব্য করেন তিনি।

সংবাদ প্রকাশঃ ০৮-০২-২০২৪ খ্রিষ্টাব্দ (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like See More =আরো বিস্তারিত জানতে= লিংকে ক্লিক করুন=

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ