লালমনিরহাটে এক হাতে গাছের চারা অন্য হাতে মাদককে লাল কার্ড প্রদর্শন করে শপথ

সিটিভি নিউজ।।     রবিবার (৫ সেপ্টেম্বর) সকালে লালমনিরহাট মুক্তমঞ্চে শিক্ষার্থীদের টিফিনের টাকায় পরিচালিত স্বেচ্ছাসেবী সংগঠন ‘লাল সবুজ উন্নয়ন সংঘ লালমনিরহাট জেলা শাখার আয়োজনে মাদককে লাল কার্ড প্রদর্শন করে শিক্ষার্থী ও পথচারীদের মাঝে গাছের চারা বিতরণ করা হয়েছে।
সংগঠনের সদস্যরা টিফিনের টাকায় গাছ কিনে শিক্ষার্থীদের মাঝে বিতরণ করেন। শিক্ষার্থীরা গাছের চারা হাতে নিয়ে মাদক ও ধর্ষণবিরোধী শপথ নেন।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে কর্মসূচির উদ্বোধন করনে সদর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার মারুফা জামান।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লালমনিরহাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আশিকুর রহমান ও লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার আলম সোহেল, সাংবাদিক তন্ময় আহমেদ।
অনুষ্ঠানটি পরিচালনা করেন সংগঠনের জেলা শাখার সভাপতি প্রত্যয় বর্মণ, সহ সভাপতি রাহুল বর্মন, সাধারণ সম্পাদক সামিউল আলিম সিয়াম, যুগ্ম সাধারণ সম্পাদকসানজিদা নূর সাফা, সাংগঠনিক সম্পাদকঃ তাকরিম আহমেদ, সহ সাংগঠনিক সম্পাদক কাব্যদীপ্ত রায়, অর্থ সম্পাদক রঙ্গন চক্রবর্তী, প্রচার সম্পাদক মোঃ আবু ইমরান প্রান্ত, দপ্তর সম্পাদক জগন্নাথ অধিকারী জিয়ন, শিক্ষা বিষায়ক সম্পাদক মোঃ রাশেদুর রহমান, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষায়ক সম্পাদক মাহিনুর রহমান খান,
স্বাস্থ্য বিষয়ক সম্পাদক হৃদিকা রায় জয়া, নারী সম্পাদীকাঅর্পিতা সরকার তরী, পরিবেশ বিষায়ক সম্পাদক লাবণ্য রায়, ত্রাণ ও দুর্যোগ বিষয় সম্পাদক সাকিব আল হাসান, কার্যকরী সদস্যঃ শ্রাবন, সুমাইয়া কবির, মারুফ হাসান।
লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার আলম বলেন, লাল সবুজ উন্নয়ন সংঘের সদস্যরা তাদের জমানো টাকায় গাছের চারা রোপণ ও বিতরণ কর্মসূচির শুরু করেছেন। আগামী তিন মাস এ কার্যক্রম সারাদেশে পরিচালনা করা হবে। গত ৫ বছরে সংগঠনটি ৪ লাখ গাছের চারা বিতরণ করেছে। এ বছর সারাদেশে ১ লাখ গাছের চারা উপহার হিসেবে শিক্ষার্থী ও পথচারীদের মধ্যে বিতরণ করা হবে।সংবাদ প্রকাশঃ  ০৫২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like See More =আরো বিস্তারিত জানতে ছবিতে অথবা লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ