লাকসামে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ উদ্বোধন

সিটিভি নিউজ।।    মোজাম্মেল হক আলম : সংবাদদাতা জানান ===
‘প্রশিক্ষণ, পরিকল্পনা, প্রস্তুতি, দুর্যোগ মোকাবেলায় আনবে গতি’ এ প্রতিপাদ্য নিয়ে লাকসামে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ-২০২০ উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (১৯ নভেম্বর) সকালে দৌলতগঞ্জবাজার ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে সিনিয়র স্টেশন অফিসার মোঃ শাহাদাত হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ভাবে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ-২০২০ এর উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা একেএম সাইফুল আলম।
উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, দৌলতগঞ্জবাজার ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার মোঃ শাহাদাত হোসেন, লিডার মোঃ দেলোয়ার হোসেন, নুরুল আলম, কামাল উদ্দিন তালুকদার, ড্রাইভার জাকির হোসেন, শাহ সেলিম, মোশারফ হোসেন, নাছির উদ্দিন, ফায়ার ম্যান খলিলুর রহমান, নূরের নবী, মোরশেদ আলম, নজরুল ইসলাম, খোরশেদ আলম, মজিবুর রহমান, মোস্তফা কামাল, এমরান হোসেন, জাফর উদ্দিন, অর্জুন চন্দ্র দাস, আব্দুর রহমান, আবু সায়েম খান, নাসির পাঠান, আলাউদ্দিন, সিরাজুল ইসলাম ফয়সাল, মেহেদী হাসান, নাঈম ইসলাম, জয় হাসান, আমজাদ হোসেন, আবু বকর সিদ্দিক, খোরশেদ আলম, জাহিদুল ইসলাম, শাকিল হোসেন প্রমুখ।
এর আগে জাতীয় পতাকা উত্তোলন ও প্যারেড প্রদর্শন করা হয়। পরে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ-২০২০ উপলক্ষ্যে শোভাযাত্রা বের হয়।  সংবাদ প্রকাশঃ  ১৯১১২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ