রূপগঞ্জে হত্যা মামলার ২ আসামি গ্রেফতার

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের রূপগঞ্জে ক্লুলেস সোহেল হত্যাকা-ে জড়িত মূল দুই আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। সোমবার (১৬ জানুয়ারী) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‌্যাব-১১ এর এএসপি রিজওয়ান সাঈদ জিকু।
তিনি জানান, গত ২৮ ডিসেম্বর দুপুরে রূপগঞ্জ থানার পূর্বাচল ৭ নম্বর সেক্টরের সামনে ড্রেনের মধ্যে সোহেল (৩৫) নামে এক যুবকের অর্ধগলিত মরদেহ পাওয়া যায়। মরদেহের সুরতহাল রিপোর্ট প্রস্তুত শেষে ময়নাতদন্ত করা হয় এবং সিআইডির সহায়তায় ফিঙ্গার প্রিন্টের মাধ্যমে মরদেহের পরিচয় শনাক্ত করা হয়। পরে মরদেহের স্বজনকে খবর দিলে তারা সোহেল নামে যুবকের মরদেহ বলে শনাক্ত করে। এ ঘটনায় ভিকটিমের বড় ভাই বাদী হয়ে রূপগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেন।
এর আগে ২২ ডিসেম্বর তিনি নিখোঁজ হন এবং ২৮ ডিসেম্বর তার মরদেহ পাওয়া যায়। ধারণা করা হচ্ছে, গত ২২ ডিসেম্বর দিনগত রাতে হত্যাকারীরা ভিকটিমের ঘাড়ে, থুতনিতে জখমসহ বাম হাতের কব্জি ও ডান হাতের তিনটি আঙুল কেটে ফেলে এবং চোখ উঠিয়ে ফেলে এ নৃশংস হত্যাকা- সংঘটিত করে। ১৫ জানুয়ারি রূপগঞ্জ থানার তারাবো বিশ্বরোড এলাকা থেকে হত্যাকা-ে জড়িত মূল আসামি মাদারীপুরের লক্ষ্মীপুরের মফিজ মিয়ার ছেলে আল আমিনকে (৩০) গ্রেফতার করা হয়। তার স্বীকারোক্তি মতে, ১৬ জানুয়ারি গাজীপুরের শ্রীপুর থানার মাওনা এলাকা থেকে হত্যাকা-ে জড়িত অন্য আসামি রূপগঞ্জের নোয়াপাড়ার মৃত আব্দুল মালেকের ছেলে আলমগীরকে (২৫) গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামিরা হত্যাকা-ে জড়িত থাকার কথা স্বীকার করেছে বলে জানায় র‌্যাব। সংবাদ প্রকাশঃ ১৬০১২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ