রূপগঞ্জে পুলিশ ফাঁড়ির সামনে থেকে শিশু অপহরণ ৩ দিনেও সন্ধান মিলেনি

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের রূপগঞ্জে ভুলতা পুলিশ ফাঁড়ির সামনে থেকে সানজিদা নামে ৩ বছরের এক শিশুকে অপহরণের ঘটনা ঘটেছে। গত মঙ্গলবার (৯ নভেম্বর) বিকেলে দুর্বৃত্তরা পুলিশ ফাঁড়ির ৫০০ গজ সামনে থেকে শিশুটিকে অপহরণ করে। এদিকে অপহরণের পর ৩দিন অতিবাহিত হলেও গতকাল শুক্রবার বিকেল পর্যন্ত শিশুটির কোনো সন্ধান মিলেনি।
এদিকে ওই এলাকার সিসি ক্যামেরার ফুটেজে দেখা গেছে, সানজিদাকে মুখোশ পড়া এক নারী সানজিদাকে জোরপূর্বক অপহরণ করে নিয়ে যায়। অপহৃতা শিশু সানজিদা কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া থানার সখিয়া গ্রামের বাছির উদ্দিনের মেয়ে। শিশুটির বাবা রিক্সা চালক ও মা ভুলতা পুলিশ ফাঁড়ির সামনের তাঁত বাজারে একটি এব্রোয়ডারি কারখানায় কাজ করেন।
শিশুটির পিতা বাছির উদ্দিন জানান, তার স্ত্রী মেয়ে সানজিদাকে সঙ্গে করে নিয়ে এব্রোয়ডারি কারখানায় কাজে আসতেন। গত ৯ নভেম্বর বিকেল ৩টার দিকে তাঁতবাজার থেকে হঠাৎ সানজিদা নিখোঁজ হয়ে যায়। বাবা-মাসহ পরিবারের সদস্যরা বিভিন্ন স্থানে খোঁজাখুজি করেও তার সন্ধান পায়নি। ওদিকে শিশুটিকে না পেয়ে বাবা-মাসহ পরিবারের সদস্যরা পাগল প্রায়। তারা সানজিদাকে ফিরে পেতে প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাদের দ্রুত হস্তক্ষেপ কামনা করেছেন। এ ঘঁনায় শিশুটির মা রুমা আক্তার বাদী হয়ে রূগপগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন।
ভুলতা পুলিশ ফাঁড়ির ইনর্চাজ মাহবুবুর রহমান বলেন, বিষয়টি তদন্ত করার জন্য উপ-পরিদর্শক মিন্টু বৈদাকে দায়িত্ব দেয়া হয়েছে। তার সঙ্গে যোগাযোগ করেন।
রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ এএফএম সায়েদ বলেন, শিশুটিকে উদ্ধারসহ ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

সংবাদ প্রকাশঃ  ১৩-১১-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ