রাণীশংকৈলে সড়ক দুর্ঘটনায় এক তরুণের মৃত্যু 

সিটিভি নিউজ।।     সফিকুল ইসলাম শিল্পী, রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি।।=====
ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে সড়ক দুর্ঘটনায় রিয়াজুল ইসলাম রিসাদ (১৭) নামে এক তরুণের মৃত্যুর খবর পাওয়া গেছে।
মঙ্গলবার (১৩ফেব্রুয়ারি) বিকাল ৩ টায় এ দূর্ঘটনা ঘটে।
জানা গেছে, রিসাদ বন্ধুর সাথে মটরসাইকেলে ঘুরতে বের হলে দূর্ঘটনায় নিহত হয়। আরেকজন গুরুতর আহত অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয।
নিহত রিসাদ পৌরশহরের ভান্ডারা গ্রামের বিশিষ্ট টিন ব্যবসায়ী দবিরুল ইসলামের ছেলে। সে বগুড়া বি,এফ,শাহীন কলেজের বিজ্ঞান বিভাগের প্রথম বর্ষের ছাত্র হিসাবে অধ্যায়নরত ।
আহত সন্দীপ একই গ্রামের সুভাষ চন্দ্র রায়ের ছেলে।
তারা ছুটিতে গতকাল রবিবার বগুড়া থেকে নিজ বাড়ি রাণীশংকৈলে বাবা মায়ের সাথে দেখা করতে আসে বলে জানা যায়।
ঘটনার সময় প্রত্যক্ষদর্শীরা জানায়, নিহত রিসাদ ও আহত সন্দীপ মোটরসাইকেল যোগে রাণীশংকৈল থেকে নেকমরদ পাকা সড়কে যাওয়ার পথে কুমোরগঞ্জ সিরাজুলের মোড়ের  সামনে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে ছিটকে পড়ে এবং তাদের মাথা ও মুখে প্রচন্ড আঘাত লাগে । এতে ঘটনাস্থলেই রিসাদ নিহত হয়।
এদিকে খবর পেয়ে রাণীশংকৈল ফায়ার সার্ভিসের সদস্যরা আহত সন্দীপকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলেও পরে অবস্থার অবনতি হলে কর্মরত ডাক্তার তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের রেফার্ড করেন।

রাণীশংকৈল সহকারী পুলিশ সুপার (সার্কেল) রেজাউল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ ঘটনাস্থল থেকে থানায় নিয়ে আসা হয়েছে। আইনি প্রক্রিয়া চলমান রয়েছে।সংবাদ প্রকাশঃ ১৩০২২০২৪ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ