যুবলীগ সদস্যকে গাড়িচাপা দিয়ে হত্যা চেষ্টায় কাউন্সিলর আটক

সিটিভি নিউজ।।    দেলোয়ার হোসেন জাকির  সংবাদদাতা জানান ===কুমিল্লায় মহানগর যুবলীগের সদস্য রোকন উদ্দিন রোকনকে গাড়িচাপা দিয়ে হত্যা চেষ্টার অভিযোগ পাওয়া গেছে, সেই অভিযোগে কুমিল্লা সিটি কর্পোরেশনের ১৫ নম্বর ওয়ার্ডের কাাউন্সিলর সাইফুল বিন জলিলকে গ্রেপ্তার করেছে পুলিশ।
শুক্রবার দুপুর সাড়ে ৩টায় নগরীর অজিতগুহ মহাবিদ্যালয়ের সামনে গাড়িচাপায় রোকনসহ আরও চার থেকে পাঁচজন আহত হয়েছেন।
গাড়ি চাপায় আহত রোকনের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে। গাড়ি চাপায় তার বা পা মারাক্তক ক্ষতিগ্রস্ত হয়েছে। বুকে এবং পিঠেও আঘাত লেগেছে।
ঘটনা স্থলে থাকা কুমিল্লা মহানগর যুবলীগ কর্মী শেখ রনি জানান, কুমিল্লা নগরীর ১৫ নং ওয়ার্ডে সকল অপকর্মের সাথে জড়িত রয়েছে সাইফুল বিন জলিল, বাসস্ট্যান্ড দখল, চাঁদাবাজি অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।
প্রত্যক্ষদর্শী লোকজন জানান, সুনামগঞ্জের শাল্লায় হিন্দু ধর্মালম্বীদের বাড়িঘরে হামলার প্রতিবাদে বেলা সাড়ে ৩টায় মিছিল নিয়ে মহানগর আওয়ামী লীগের অফিসে যাচ্ছিলেন যুবলীগ নেতা রোকন উদ্দিন রুকন। এ সময় বিপরীত দিক থেকে গাড়ি নিয়ে আসেন ১৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সাইফুল বিন জলিল। তিনি রোকনকে গাড়িচাপা দেন এবং তার সঙ্গে থাকা পিস্তল বের করে গুলি চালান। তবে কেউ গুলিবিদ্ধ হয়নি।
পরে আহত অবস্থায় রোকনকে প্রথমে কুমিল্লা ট্রমা সেন্টারে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তিনি এখন সেখানে চিকিৎসাধীন। তার পায়ে বেশ জখম হয়েছে বলে জানান সেখানকার একজন চিকিৎসক। মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক হাবিবুর আল াামিন সাদি জানান, ১৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সাইফুল বিন জলিল একজন সন্ত্রাসী। তার অপকর্মের বিরুদ্ধ প্রতিবাদ করায় রোকনের ওপর এই হামলা হয়। আমরা তার দৃষ্টান্তমূলক শাস্তি চাই।
কুমিল্লা কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল হক বলেন মৌখিক অভিযোগের পর নগরীর চকবাজার কাঁসারিপট্টি এলাকা থেকে কাউন্সিলর সাইফুল বিন জলিলকে আটক করা হয়েছে।

সংবাদ প্রকাশঃ  ১৯২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ