মুরাদনগরে মিথ্যা সংবাদের প্রতিবাধে মানববন্ধন ও বিক্ষোভ

ক্যাপশনঃ মুরাদনগর উপজেলায় মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ করে স্থানীয়রা।

সিটিভি নিউজ।।     মো: মোশাররফ হোসেন মনির, মুরাদনগর (কুমিল্লা) সংবাদদাতা ঃ
কুমিল্লার মুরাদনগর উপজেলায় মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ করেছেন এলাকাবাসী।
কনিবার সকাল সাড়ে ৯টায় উপজেলার শ্রীকাইল ইউনিয়নের সাহেদাগোপ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনের সড়কে মানববন্ধন ও বিক্ষোভ করে সাহেদাগোপ গ্রামের সর্বস্তরের মানুষ।
জানা যায়, ১৯৭০ সালে উপজেলার সাহেদাগোপ গ্রামের রমজান আলীর ছেলে হাজী কান্দার আলী তার নিজের জমিতে একটি প্রাথমিক বিদ্যালয় স্থাপন করেন। যা বর্তমানে সাহেদাগোপ সরকারি প্রাথমিক বিদ্যালয় নামে পরিচালিত। হাজী কান্দার আলীর ছেলে মৃত্যু আব্দুল জলিল। তারই ওয়ারিশ আব্দুল কুদ্দুছ মিয়াকে স্কুল পরিচালনা পরষদ কমিটির সভাপতি করে ১৫ জুন ১১ সদস্য বিশিষ্ঠ একটি ঘোষনা করা হয়। উক্ত কমিটিটি বিদ্যালয় ব্যবস্থাপনা নীতিমালা ২০১৯ আইন মেনেই গঠন করা হয়।
কিন্তু গত ১৬ ও ১৭ তারিখে বিভিন্ন অনলাইন, অঞ্চলিক ও জাতীয় কিছু পত্রিকায় “মুরাদনগরে ভুয়া দাতা সেজে স্কুল কমিটির সভাপতি!” শিরোনামে সংবাদ প্রকাশিত হয়েছে সংবাদে বলা হয়েছে আব্দুল কুদ্দুছকে ভুয়া দাতা সদস্য বানিয়ে পরে সভাপতি বানানো হয়েছে। যা সম্পূর্ণ মিথা ও বানোয়াট। আব্দুল কুদ্দুছ দাতা হাজী কান্দার আলীর ওয়ারীশ আব্দুল জলিলের ছেলে এবং ওয়ারিশ সূত্রে ও স্থানিয়দের সমর্থনে আব্দুল কুদ্দুসকে সভাপতি করা হয়েছে।
ভিত্তিহীন এই সংবাদের প্রেক্ষিতে সাহেদাগোপ গ্রামের আপামর জনসাধারন শনিবার সকালে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ আয়োজস করেন।
এই বিক্ষোভ সভায় বক্তব্য রাখেন, দাতা সদস্য আ: ওয়াদুদ, দাতা সদস্য শাহজাহান সওদাগর, দাতা সদস্য আ: কাইউম, স্থানীয় ইউপি সদস্য জামাল মিয়া, মহিলা ইউপি সদস্য মরজিনা বেগম, জালাল উদ্দিন, হবি মিয়া, নসু মিয়া, জীবন মিয়া, বিল্লাল মিয়া প্রমূখ।

সংবাদ প্রকাশঃ ২২০৭২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ