মুরাদনগরে বিএনপি থেকে আওয়ামীলীগে যোগদান

সিটিভি নিউজ।।     আবুল কালাম আজাদ, মুরাদনগর(কুমিল্লা) প্রতিনিধিঃ  মুরাদনগরে বিএনপি থেকে আওয়ামীলীগে যোগদান করেছে কয়েকজন বিএনপি সমর্থিত নেতা কর্মি।  জানাগেছে, কুমিল্লা জেলা মুরাদনগর উপজেলা ৮নং চাপিতলা ইউনিয়নের খাপুড়া গ্রামের ৪নং ইউপি’র সাবেক সদস্য মালু মিয়া নেতৃত্বে মোসলেম উদ্দিন,তাজুল ইসলামসহ বেশ কয়েকজন বিএনপি থেকে আওয়ামীলীগের উন্নায়নের ধারাবাহিকতার সঙ্গে যুক্ত এবং একজন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কর্মী পরিচয় দিতে তাদের এই যোগদান বলে জানান তারা।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) সন্ধ্যা ৭টায় কুমিল্লা জেলা মুরাদনগর উপজেলার ৮নং চাপিতলা ইউনিয়নের খাপুড়া আওয়ামীলীগ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ক্যাম্পে আনুষ্ঠানিকভাবে তারা আওয়ামী লীগে যোগদান করে।

মুরাদনগর উপজেলা বাঙ্গরা বাজার থানা কৃষকলীগ আহবায়ক ও ৮নং চাপিতলা ইউনিয়ন পরিষদ চেয়রম্যান আবু মুসা আল কবির, আওয়ামীলীগ সভাপতি ও ইউপি’র চেয়ারম্যান আব্দুল কাইয়ূম ভূইয়া তাদের ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেন।

চাপিতলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি’র সাবেক চেয়ারম্যান আবদুল কাইয়ূম ভূইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে এসময় অনুষ্ঠানে বক্তব্য দেন- মুরাদনগর উপজেলা বাঙ্গরা বাজার থানা কৃষকলীগ আহবায়ক ও ৮নং চাপিতলা ইউনিয়ন পরিষদ চেয়রম্যান আবু মুসা আল কবির, বীর মুক্তিযোদ্ধা খবির, ইউপি’র সদস্য ফরিদ উদ্দিন আহমেদ, দেলু মেম্বার ও  মোঃ হাসিব রহমান প্রমুখ।

সংবাদ প্রকাশঃ ২৯১২২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ