মুরাদনগরে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ পালিত

সিটিভি নিউজ।।     মাহবুব আলম আরিফ, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি:
‘করোনাকালে অনাকাঙ্খিত গর্ভধারণ রোধ করি, স্বাস্থ্যবিধি মেনে পরিবার পরিকল্পনা সেবা গ্রহণ করি’এ শ্লোগানকে সামনে নিয়ে কুমিল্লার মুরাদনগরে উদ্বোধন করা হলো পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ।
রবিবার (৬ ডিসেম্বর) সকালে উপজেলা পরিবার পরিকল্পনা কর্যালয়ের আয়োজনে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অনুষ্ঠানের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার অভিষেক দাশ। এসময় তিনি বাল্য বিবাহ, মায়ের স্বাস্থ্য সুরক্ষায় কৈশোরকালীন মাতৃত্বরোধে ও জনসংখ্যা নিয়ন্ত্রণে সবাইকে সচেতন হওয়ার আহব্বান জানান।
উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোহাম্মদ মিজানুর রহমানের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মুহাম্মদ নাজমুল আলম, মেডিকেল অফিসার ডাঃ মোঃ মেহেদি হাসান ও উপজেলা ডেভলপমেন্ট ফ্যাসিলিটেটর কর্মকর্তা মোঃ সোহেল রানাসহ উপজেলা পরিবার পরিকল্পনা কর্যালয়ের সকল কর্মকর্তা বৃন্দ।
এ প্রচার সেবা সপ্তাহ চলবে ৮ ডিসেম্বর পর্যন্ত।

সংবাদ প্রকাশঃ  ০৭১২২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ