মুরাদনগরে দুই সংসদ সদস্যকে উষ্ণ সংবর্ধনা দিয়েছে অধ্যাপক আবদুল মজিদ কলেজ পরিবার

সিটিভি নিউজ।।   আবুল কালাম আজাদ কুমিল্লা উত্তর প্রতিনিধিঃ
কুমিল্লা-৩, সংসদ সদস্য জাহাঙ্গীর আলম সরকার ও কুমিল্লা-২, সংসদ সদস্য মোঃ আবদুল মজিদকে উষ্ণ সংবর্ধনা দিয়েছেন মুরাদনগর অধ্যাপক আবদুল মজিদ কলেজ পরিবার।
জানা গেছে, সোমবার(৪ মার্চ) সকালে কুমিল্লা জেলা মুরাদনগর উপজেলা রামচন্দ্রপুর অধ্যাপক আবদুল মজিদ কলেজের আয়োজনে কলেজ ক্যাম্পাসে কুমিল্লা-৩, মুরাদনগর আসনের নব নির্বাচিত সংসদ সদস্য ও সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সদস্য জাহাঙ্গীর আলম সরকার ও কুমিল্লা-২ হোমনা- মেঘনা আসনের নব নির্বাচিত জাতীয় সংসদ সদস্য ও শিক্ষা মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও পিটিশন কমিটির সদস্য আলহাজ¦ অধ্যক্ষ মোঃ আবদুল মজিদকে উষ্ণ সংবর্ধনায় সিক্ত করেছেন অধ্যাপক আবদুল মজিদ কলেজ পরিবার। এ উপলক্ষ্যে অনুষ্ঠানের শূরুতেই সংসদ সদস্যদেরকে শিক্ষার্থীরা ফুলের মালা দিয়ে বরণ করেন এবং কলেজ গর্ভনিং বোর্ডিও সদস্যরা সম্মাননা ক্রেস্ট প্রদান করেন। পরে কলেজ অধ্যক্ষ মোঃ ফেরদৌস আহমদ চৌধুরীর সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানের গেস্ট অব অনার হিসাবে বক্তব্য রাখেন, মুরাদনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান ড. আহসানুল আলম কিশোর, বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, ইউপি’র চেয়ারম্যান ইকবাল সরকার, আবুল কালাম আজাদ, জাকির হোসেন, জাকির হোসেন, সাবেক ছাত্রলীগ নেতা আল আমিন সরকার, প্রমুখ। এছাড়া কলেজের শিক্ষক-কর্মচারী, ছাত্রছাত্রী, ম্যানেজিং কমিটির সদস্য, অভিবাবক ও গণমাধ্যম কর্মিরা উপস্থিত ছিলেন। সঞ্চালনা করেন গণিত প্রভাষক মোতাহের হোসেন ও ইংরেজি প্রভাষক রাকিব হাসান।
সংসদ সদস্য জাহাঙ্গীর আলম সরকার শিক্ষার্থীদের উদ্দেশে তিনি বলেন, শুধু ভালো ছাত্রছাত্রী হলে হবে না, ভালো ও মানবিক গুণাবলীসম্পন্ন মানুষ হিসেবে গড়ে উঠতে হবে। অনুশীলন যেসব বৈশিষ্ঠ্যেও মাধ্যমে ছাত্রছাত্রীদেও পাঠদান পরিচালনা করছে তা সত্যিি প্রশংসনীয়।
সংসদ সদস্য আলহাজ¦ অধ্যক্ষ মোঃ আবদুল মজিদ বলেন, আগে অনেক শিক্ষার্থী বই কেনার অভাবে ঝড়ে পড়তো। প্রধানমন্ত্রী ক্ষমতায় আসার পর সব শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বই বিতারণ করা হয়। এতে ঝড়ে পড়া শিক্ষার্থীদের সংখ্যা অনেকাংশ হ্রাস পেয়েছে। গরীব মেধাবী শিক্ষার্থীদের উপবৃত্তি দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। একটি দেশকে উন্নত করতে হলে শিক্ষিত জাতি দরকার। প্রধানমন্ত্রী সকলের শিক্ষা নিশ্চিত করতে কাজ করে যাচ্ছেন।

সংবাদ প্রকাশঃ ০৪০৩২০২৪ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ