মুরাদনগরে খেলা দেখতে গিয়ে বলাৎকারের শিকার শিশু

ক্যাপশন: মুরাদনগরে শিশুকে বলাৎকারের অভিযোগে গ্রেফতার রানা মিয়া।

সিটিভি নিউজ।।      মাহবুব আলম আরিফ, মুরাদনগর(কুমিল্লা) প্রতিনিধি:
কুমিল্লার মুরাদনগরে ফুটবল খেলা দেখতে গিয়ে বলাৎকারের শিকার হয়েছে ৭ বছরের এক শিশু। উপজেলার কামাল্লা ইউনিয়নের নোয়াগাঁও দক্ষিণপাড়া বিলের ধইন্চা জমির ভিতরে এ ঘটনা ঘটে।
এ ঘটনায় সোমবার (৩১ মে) রাতে নিজ বাড়ী থেকে অভিযুক্ত রানা মিয়াকে (২১) গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।
রানা মিয়া কামাল্লা ইউনিয়নের নোয়াগাঁও গ্রামের মোঃ আল আমিনের ছেলে। এ ব্যাপারে শিশুটির মা বাদী হয়ে থানায় মামলা করেছেন।
স্থানীয় ও মামলা সূত্রে জানা যায়, মুরাদনগর উপজেলার কামাল্লা ইউনিয়নের নিজ বাড়ীর পাশে নোয়াগাঁও দক্ষিণপাড়া বিলে ফুটবল খেলা দেখতে যায় ৭ বছরের শিশুটি।
এসময় দুই বন্ধু রানা মিয়া ও মেহেদী হাসান শিশুটিকে ২০ টাকার লোভ দেখিয়ে খেলার মাঠের পশ্চিম দিকের একটি ধইন্চা ক্ষেতে ডেকে নিয়ে রানা ও মেহেদী বলাৎকার করে। এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে গত সোমবার রাতে মুরাদনগর থানায় ধর্ষণ মামলা দায়ের করেন।
মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সাদেকুর রহমান বলেন, নির্যাতনের শিকার শিশুটির মায়ের অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত রানা মিয়াকে গ্রেফতার করা হয়। এর আগে অভিযুক্ত মেহেদী হাসানকে গ্রেফতার পূর্বক আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। ভিকটিমের মেডিকেল পরীক্ষা শেষে জবানবন্দি রেকর্ড করা হবে।

সংবাদ প্রকাশঃ  ০১২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ