মাঠ দিবস অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছেন উপজেলা নির্বাহী অফিসার অভিষেক দাশ। মোচাগড়ায় মাঠ দিবস অনুষ্ঠিত

সিটিভি নিউজ।।    ফয়জুল ইসলাম ফয়সাল, মুরাদনগর থেকে ঃ
কৃষি সম্প্রসারন অধিদপ্তরের আয়োজনে কুমিল্লার মুরাদনগরে রবি/২০২১-২০২২ মৌসুমে রাজস্ব অর্থায়নে বাসস্তবায়িত বারি গম-৩২ প্রদর্শনির “মাঠ দিবস” অনুষ্ঠিত হয়েছে। গতকাল বিকেলে অত্র এলাকার কৃষাণ-কৃষানির উপস্থিতে মোচাগড়া ফসলি মাঠে ওই মাঠ দিবস অনুিষ্ঠত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা অভিষেক দাশ। বক্তব্যে তিনি বলেন, সরকার প্রতিটি ফসলের জাত উন্নয়নে কাজ করে যাচ্ছে। বারি গম-৩২ একটি উন্নত জাতের গম বীজ। আপনারা যারা এই বারি গম-৩২ এর চাষাবাদ করেছেন তারা এটির সুফল পেয়েছেন। তিনি আরো বলেন, আপনারা সব সময় উপজেলা কৃষি কর্মকর্তা বা উপ-সহকারি কৃষি কর্মকর্তার পরামর্শ নিয়ে চাষাবাদ করবেন, এতে করে আপনারা যেমন লাভবান হবেন, তেমনি দেশও কৃষি সমৃদ্ধি লাভ করবে।
উপজেলা কৃষি কর্মকর্তা মাইন উদ্দিন আহমেদ সোহাগের সভাপতিত্বে “মাঠ দিবসে” বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সহকারী কৃষি সম্প্রসারন কর্মকর্তা আলাউদ্দিন। উপসহকারী কৃষি কর্মকতা একলাসুর রহমানের উপস্থাপনায় মাঠ দিবসে আরো বক্তব্য রাখেন, উপ-সহকারি কৃষি কর্মকর্তা সাম মিয়া, ইউপি সদস্য সেলিম মুন্সি।
অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, মানব জমিনের সাংবাদিক আবুল কালাম আজাদ, ইউপি সদস্য আল-আমিন ও জসিম উদ্দিন প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন মোচাগড়া বাজার মসজিদের খতিব খলিলুর রহমান। অনুষ্ঠান শেষে সফল কৃষক শাহআলমকে সম্মানি ভাতা প্রদান করা হয়।

সংবাদ প্রকাশঃ  ০৯-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ