মনোহরগঞ্জ ক্যাবের উদ্যোগে বিশ্ব ভোক্তা অধিকার দিবস পালিত

সিটিভি নিউজ।।     মোঃ হুমায়ুন কবির মানিক, কুমিল্লা প্রতিনিধি।=========
“ডিজিটাল আর্থিক ব্যবস্থায় ন্যায্যতা”- এই প্রতিপাদ্য নিয়ে কুমিল্লার মনোহরগঞ্জে কনজুমারস্ এসোসিয়েশন অব বাংলাদেশ (ক্যাব) এর উদ্যোগে বিশ্ব ভোক্তা অধিকার দিবস-২০২২ পািলত হয়েছে। এ উপলক্ষ্যে মনোহরগঞ্জ র‌্যালী ও আলোচনা সভার আয়োজন করা হয়। মঙ্গলবার সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) নাজিয়া হোসেনের নেতৃত্বে উপজেলা পরিষদ মিলনায়তন থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে আলোচনার মধ্য দিয়ে শেষ হয়।
র‌্যালী ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন মনোহরগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা কুসুম, মনোহরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহাবুল কবির, উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ তৌহিদ হাসান, কৃষি কর্মকর্তা সুজন কুমার ভৌমিক, মহিলা বিষয়ক কর্মকর্তা সেলিনা ইয়াসমিন, প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ মমিনুর রহমান, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল আজিজ, উপজেলা একাডেমিক সুপারভাইজার মোঃ নুরুজ্জামান, উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সট্রাক্টর মোঃ মঞ্জুরুল ইসলাম, মনোহরগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ আব্দুল মতিন, মৈশাতুয়া ইউপি চেয়ারম্যান মফিজুর রহমান, মনোহরগঞ্জ প্রেসক্লাবের আহবায়ক ও মনোহরগঞ্জ উপজেলা ক্যাব এর সভাপতি মোঃ হুমায়ুন কবির মানিক, যুগ্ম আহবায়ক বেলাল হোসেন, আব্দুল বাকি মিলন, সাবেক সাধারণ সম্পাদক অহিদুর রহমান, দৈনিক আজকের পত্রিকার প্রতিনিধি শাহাদাত হোসেন সহ উপজেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তাগণ।

সংবাদ প্রকাশঃ  ১৫-০৩-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ