মনোহরগঞ্জে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ

সিটিভি নিউজ।।    মোঃ হুমায়ুন কবির মানিক, কুমিল্লা প্রতিনিধি।
দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রানালয়ের অর্থায়নে কুমিল্লার মনোহরগঞ্জে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসাবে ৪ হাজার ৬ শ’ ৭৫ পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। স্থানীয় সরকারমন্ত্রী মোঃ তাজুল ইসলামের নির্দেশনা মোতাবেক দরিদ্র মানুষদের হাতে হাতে খাদ্য সামগ্রী তুলে দেয়া হয়।
গতকাল উপজেলার প্রত্যেক ইউনিয়ন ৪২৫ হারে ১১ ইউনিয়নে সর্বমোট ৪ হাজার ৬ শ’ ৭৫ দুস্থ, অসহায় ও হতদরিদ্র পরিবারের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। প্রত্যেক পরিবারকে ১০ কেজি চাউল, ৫ কেজি আলু, ১ কেজি তেল, ১ কেজি ডাল, ১ কেজি লবণ ও ২টি করে সাবান দেয়া হয়। এছাড়াও যারা সরকারি তথ্যসেবা নম্বর ৩৩৩-এ কল করে খাদ্য সহায়তা চেয়েছিলো, তাদেরকেও খাদ্য সহায়তা প্রদান করা হয়।
এসময় উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ জাকির হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল রানা, ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ ওয়াসিম, উপজেলা উন্নয়ন সমন্বয়ক মোঃ কামাল হোসেন সহ স্ব স্ব এলাকায় প্রত্যেক ইউপি চেয়ারম্যান ও সচিবগণ উপস্থিত ছিলেন।
খাদ্য সামগ্রী বিতরণ প্রসঙ্গে উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল রানা বলেন, ‘সারাদেশে করোনা ভাইরাসের সংক্রমণ রোধে লকডাউন চলছে। লকডাউনে সব কিছু বন্ধ থাকায় নিম্ন আয়ের মানুষেরা কিছুটা সমস্যায় পড়েছে। লকডাউনের কারণে তারা যেনো ক্ষতিগ্রস্থ না হয়, সেজন্য মাননীয়  স্থানীয় সরকারমন্ত্রী মোঃ তাজুল ইসলাম স্যারের নির্দেশনা মোতাবেক মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে নিম্নবিত্ত মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। আর জরুরি প্রয়োজনে খাদ্য সহায়তার জন্য উপজেলা প্রশাসনের হটলাইন নাম্বার আছে। যাদেরই খাদ্য সহায়তা লাগবে, তারা ফোন দিলেই বাড়িতে খাদ্য সামগ্রী পৌঁছে যাবে।’ এসময় করোনা প্রতিরোধে সরকারের দেয়া বিধি নিষেধ মেনে চলার আহবান জানান তিনি।

সংবাদ প্রকাশঃ  ০৯২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ