ভারতের পতিতালয়ে বিক্রির অভিযোগ

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : উচ্চ বেতন পাওয়ার প্রলোভন দেখিয়ে নারায়ণগঞ্জের বন্দর উপজেলার গৃহবধূ মিম (১৮)কে ভারতের এক পতিতালয়ে বিক্রি করার অভিযোগ উঠেছে দ্বীন ইসলাম ও শাহানাজ বেগম নামে দুই মানব পাচারকারির বিরুদ্ধে। এ ব্যাপারে গৃহবধূর স্বামী দ্বীন ইসলাম মিয়া ১৯ আগষ্ট বুধবার দুপুরে বাদী হয়ে উল্লেখিত মানব পাচারকারিদের বিরুদ্ধে বন্দর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।

এ ব্যাপারে দিন মজুর স্বামী দ্বীন ইসলাম জানায়, আমি মাছ শিকার করে জীবন যাপন করে আসছি। গত ৮ মাস পূর্বে বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের সাবদী এলাকার মৃত হাফেজ মিয়ার মেয়ে মিমকে ইসলামি শরিয়ত মোতাবেক বিয়ে করি। করোনার কারণে রুজি রোজগার কম হওয়াতে সংসারে অভাব অনটন দেখা দেয়। সেই সুযোগে গত ১১ আগষ্ট সকাল ১০টায় আমার অবর্তমানে একই এলাকার মৃত মীর আলম মিয়ার ছেলে দ্বীন ইসলাম দিলু (৩৫) ও ১নং মাধবপাশা এলাকার মনা মিয়ার মেয়ে শাহানাজ বেগম আমার স্ত্রী মিমকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে দুবাই নেওয়ার কথা বলে বাড়ি থেকে বের করে ভারতের এক পতিতালয়ে নিয়ে বিক্রি করে দেয়। পরে আমার স্ত্রী পতিতালয় থেকে পালিয়ে এসে পুলিশের কাছে ধরা পড়ে। বর্তমানে আমার স্ত্রী ভারতের দমদম জেলে আটক রয়েছে বলে তিনি জানায়।
এ ব্যাপারে বন্দর থানার ইন্সপেক্টর (তদন্ত) সফিকুল জানান, আদম পাচারের ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। আমরা অভিযোগটি তদন্ত করে দেখছি। অভিযোগের সত্যতা পেলে অবশ্যই দোষীদের বিরুদ্ধে আইনগত ।

সংবাদ প্রকাশঃ  ২০২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ