ব্রাহ্মণপাড়ায় আবারও ৫ ফার্মেসীকে ৪০ হাজার টাকা অর্থদন্ড 

সিটিভি নিউজ।।     মোঃ অপু খান চৌধুরী।। সংবাদদাতা জানান ===
কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় মিসব্র‍্যান্ডেড ওষুধ, মেয়াদোত্তীর্ণ ওষুধ ও লাইসেন্সবিহীন ফার্মেসীর বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়েছে। এ সময় ৫ ফার্মেসী মালিককে ৪০ হাজার টাকা অর্থদণ্ডে দণ্ডিত করে ভ্রাম্যমাণ আদালত। সোমবার (১১ সেপ্টেম্বর ) বিকেলে উপজেলার সদর বাজারে এ অভিযান পরিচালনা করে উপজেলা প্রশাসন । এতে নেতৃত্ব দেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ কাউছার হামিদ। এ সময় উপস্থিত ছিলেন ঔষধ অধিদপ্তরের সহকারী পরিচালক সালমা সিদ্দিকা ও ব্রাহ্মণপাড়া থানাপুলিশ।
এসময় ব্রাহ্মণপাড়া সদর বাজারের ইসলামিয়া মেডিক্যাল এর স্বত্তাধিকারী মোঃ মিজানুর রহমান কে ফার্মাসিস্ট না থাকার অপরাধে ৮০০০ টাকা, নিউ চিশতিয়া মেডিক্যাল এর মোঃ খোরশেদ আলম ভূঁইয়া কে রেফ্রিজারেটরে তামমাত্র নিয়ন্ত্রণ না থাকায় ও ফার্মাসিস্ট না থাকার অপরাধে ৮০০০ টাকা, মা-মনি মেডিক্যালের মালিক আবু ইউসুফকে ফার্মাসিস্ট না থাকার অপরাধে ৮,০০০ টাকা, নিউ লিজা মেডিক্যালের মালিক আবুল কালাম কে ১০,০০০ টাকা, চিশতিয়া ট্রেডার্স এর মালিক আবুল হোসেন ভূঁইয়া কে ফার্মাসিস্ট না থাকায় এবং ঔষধ সংরক্ষণ ব্যবস্থা সন্তোষজনক না থাকার অপরাধে ৬,০০০টাকা অর্থদন্ডে দন্ডিত করা করা হয়।
উল্লেখ্য, গত ২৯ আগষ্ট একই বাজারসহ উপজেলার অন্যান্য বাজারে মোট ১৮ ফার্মেসীকে বিভিন্ন অনিয়ম ও অপরাধের দায়ে ৩ লাখ ৪০ হাজার টাকা অর্থদণ্ডে দণ্ডিত করেছিল ভ্রাম্যমাণ আদালত।সংবাদ প্রকাশঃ ১১০৯২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ