বুড়িচং চান্দসার হাজী মোকসুদ আলী ভূইয়া উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া সাংস্কৃতিক ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠান

সিটিভি নিউজ।।     সৌরভ মাহমুদ হারুন  সংবাদদাতা জানান ===
মঙ্গলবার দুপুরে কুমিল্লার বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়ন এর চান্দসার হাজী মোকসুদ আলী ভূইয়া উচ্চ বিদ্যালয়ের উদ্যোগে বার্ষিক ক্রীড়া সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে।
আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুমিল্লা-৫ আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আবুল হাসেম খান।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ আখলাক হায়দার, দৈনিক প্রথম আলোর সাবেক জেলা প্রতিনিধি সাংবাদিক মোঃ নাসির উদ্দীন, সাবেক  জেলা পরিষদের সদস্য হাজী মোঃ তারিক হায়দার, কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোঃ মহসিন কবির,  ময়নামতি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ লাগল হায়দার।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার  মোঃ নজরুল ইসলাম এবং পরিচালনা করেন একুশে বাংলার সম্পাদক  শাখাওয়াত হোসেন হাফিজ।
অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহীনুল ইসলাম।
অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক ইউপি মেম্বার ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  নুরুল ইসলাম,  ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  সাধারণ সম্পাদক  ও ওয়ার্ড আওয়ামী সভাপতি  সম্পাদক ফয়েজ আহমেদ, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক, ইউপি সদস্য মোঃ সোহেল রানা চৌধুরী।
আরও উপস্থিত ছিলেন বিদ্যালয়ের সহকারী শিক্ষক যথাক্রমে জামাল উদ্দিন, আতিজুর রহমান, সিদ্দিকুর রহমান, রুবিনা আক্তার  আলেয়া বেগম, আবিদা সুলতানা, আল আমিন, তূষার আহাম্মদ, ফৌজিয়া আক্তার, রিয়া আক্তার ও তাসলিমা আক্তার প্রমুখ।  স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আবুল হাসেম খান  তার বক্তব্যে বলেন  প্রধান মন্ত্রী শেখ হাসিনা এক জন মমতাময়ী জননী। তিনি মায়ের পেটের সন্তানদের খোঁজ খবর ও রাখেন। গর্ভকালীন মায়েদের ভাতা প্রদান করেন। এছাড়া শিক্ষা উন্নয়নে প্রধান মন্ত্রী শিক্ষা বৃত্তি, উপবৃত্তি বিনামূল্যে শিক্ষার্থীদের বই বিতরণ করে আসছে। শেখ হাসিনা যত দিন সরকার থাকবে তত দিন বাংলাদেশ আরও উন্নত হবে, হবে স্মার্ট বাংলাদেশ। তিনি আরও বলেন
অচিরেই  বিদ্যালয়ের জরাজীর্ণতা  দূরীকরণ করা হবে।   অবকাঠামোগত উন্নয়ন করা  হবে, পাশাপাশি সার্বিক সাহায্য সহযোগিতার মনোভাব সর্বদা থাকবে।

সংবাদ প্রকাশঃ ১৫০৩২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ