বুড়িচংয়ে ৭ ফেব্রুয়ারি ইউপি নির্বাচনকে সামনে রেখে চেয়ারম্যান পদে ৫৮জন, মেম্বার প্রার্থী ৪১৮সহ মোট ৪৭৬ জনের মনোনয়ন ক্রয়

সিটিভি নিউজ ।।     সৌরভ মাহমুদ হারুন  সংবাদদাতা জানান ====
আসছে ৭ ফেব্রুয়ারি ৭ম ধাপের নির্বাচনে কুমিল্লার বুড়িচং উপজেলার ৯ টি ইউনিয়ন যথাক্রমে ১ নং রাজাপুর, ২ নং বাকশীমূল, ৩ নং বুড়িচং সদর, ৪ নং ষোলনল, ৫ নং পীরযাত্রাপুর, ৬ নং ময়নামতি, ৭ নং মোকাম, ৮ নং ভারেল্লা উত্তর ও ৯ নং ভারেল্লা দক্ষিণের নির্বাচন অনুষ্ঠিত হবে। মনোনয়নপত্র জমার শেষ তারিখ আসছে ১২ জানুয়ারি ধার্য করা হলেও ইতোমধ্যে মনোনয়নপত্র ক্রয়ের লক্ষ্যে সম্ভাব্য চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীদের ব্যাপক ভীড় লক্ষ্য করা গেছে। গতকাল ৫ জানুয়ারি বিকেল ৫ টা পর্যন্ত সময়ে ৫৮ জন চেয়ারম্যান প্রার্থী সংরক্ষিত মহিলা মেম্বার প্রার্থী ৬৯ জন ও মেম্বার প্রার্থী পদে ৩৪৯ জনসহ মোট ৪৭৬ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র ক্রয় করেন। মনোনয়নপত্র বাছাই কার্যক্রম আসছে ১৫ জানুয়ারি অনুষ্ঠিত হবে। প্রার্থীতা প্রত্যাহারের শেষ সময় ২২ জানুয়ারি। ইতোমধ্যে নির্বাচন কে সামনে রেখে সম্ভাব্য প্রার্থীরা তাদের নির্বাচনী এলাকায় স্বাস্থ্য বিধি মেনে জনগণের সমর্থণ পেতে বিভিন্ন উঠান বৈঠক ও গণসংযোগ করে যাচ্ছেন।
এরই অংশ হিসেবে বুড়িচং উপজেলার ১ নং রাজাপুর ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী রাজাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. মোয়াজ্জেম হোসেন পারভেজ খান গতকাল মনোনয়নপত্র ক্রয় করেন এবং ওই ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী মো. সোহেল ও গতকাল বুধবার দলীয় নেতাকর্মীদের মনোনয়নপত্র ক্রয় করেন। ওই ইউনিয়নের ৪ নং ওয়ার্ড বারেশ^র গ্রামের মেম্বার পদপ্রার্থী মো. অহিদুর রহমান ও তার মনোনয়ন ক্রয় করেন।
এছাড়া, ভারেল্লা উত্তর ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী মো. মজিবুর রহমান গতকাল দলীয় নেতা কর্মীদের নিয়ে মনোনয়নপত্র ক্রয় করেন। ২ নং বাকশীমূল ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী মো. মনির হোসেন গতকাল মনোনয়নপত্র ক্রয় করেন।
৪ নং ষোলনল ইউনিয়নের খাড়াতাইয়া গাজীপুর এলাকার ৩ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী মো. মনির হোসেন ও একই ইউনিয়নের ১, ২ ও ৩ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা মেম্বার পদপ্রার্থী মোসা. জেসমিন আক্তার মেম্বার ও তার মনোনয়ন ক্রয় করেন। এছাড়া, বুড়িচং উপজেলার ৫ নং পীরযাত্রাপুর ইউনিয়নের ১ নং ওয়ার্ড উত্তর ও দক্ষিণ শ্যামপুরের মেম্বার পদপ্রার্থী মো. আবু কাউছার গতকাল বুধবার মনোনয়নপত্র ক্রয় করেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগ নেতা মো. নজরুল ইসলাম, ইঞ্জি. আবু ইউসুফ, মোস্তফা কামাল, আবদুল হালিম, মো. খোকন মিয়া, শরীফুল ইসলাম, স্বপন হোসেন, আ: আলীম ও হেলাল উদ্দীন, ফারুক আহাম্মদ, রিয়াদ হোসেনসহ অন্যান্যরা। এছাড়া, ২ নং বাকশীমূল ইউনিয়নের ১ নং ওয়ার্ডের জামতলা গ্রামের মেম্বার পদপ্রার্থী মো. হেলাল হোসেন গতকাল বুধবার মনোনয়পত্র ক্রয় করেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগ প্রস্তাবিত কমিটির সভাপতি হাজী বিল্লাল হোসেন, মো. লিল মিয়া, মো. জামাল হোসেন, মনির হোসেন, মানিক মিয়া, আ: জব্বার, আ: বারেক, অহিদ মিয়া, সফিকুল ইসলামসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। এছাড়া, ৪ নং ষোলনল ইউনিয়ন ইউনিয়নে ৭ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী পূর্বহুড়া গ্রামের অধিবাসী মো. নজরুল ইসলাম মনোনয়নপত্র ক্রয় করেন। এসময় উপস্থিত ছিলেন কামরুল হাসান, সাগর, শান্ত, রানা, বাবুল, মীর হোসেন, রাহাত ও রাজীব। এছাড়া, ওই ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী ওসমান আলী ও গতকাল মনোনয়নপত্র ক্রয় করেন।
এদিকে, ৩ নং বুড়িচং সদর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের হরিপুর ও জরইন এলাকার মেম্বার পদপ্রার্থী উপজেলা যুবলীগ নেতা মো. এনামুল হক (শান্ত) গতকাল মনোনয়নপত্র করেন। একই ইউনিয়নের সংরক্ষিত মহিলা মেম্বার পদে ৪,৫ ও ৬ নং ওয়ার্ড এলাকার প্রার্থী মোসা. নাসরিন আক্তার মনোনয়নপত্র ক্রয় করেন। অপরদিকে, ২ নং বাকশীমূল ইউনিয়নের ১,২ ও ৫ নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের মেম্বার পদপ্রার্থী মোসা. রিংকু আক্তার ও মনোনয়ন ক্রয় করেন। ২ নং বাকশীমূল ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের মধ্য পাড়া এলাকার মেম্বার পদপ্রার্থী আরিফ (ফয়েজুর রহমান) মনোনয়ন পত্র জমা দেন। মনোনয়নপত্র ক্রয় করেন। এদিকে, নির্বাচনকে সুন্দর ,অবাধ, সুষ্ঠু নিরপেক্ষভাবে সকলের নিকট গ্রহণযোগ্য করার লক্ষ্যে ইতিমধ্যে প্রশাসন সহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষ ব্যাপক পদক্ষেপ গ্রহণ করেছে।   সংবাদ প্রকাশঃ  ০৫-০১-২০২২ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ