বুড়িচংয়ে শেখ হাসিনা ৫ম বার প্রধানমন্ত্রী হওয়ায়  সাজ্জাদ হোসেনের  পক্ষ থেকে  শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল

সিটিভি নিউজ ।। সৌরভ মাহমুদ হারুন    ব্রাহ্মণপাড়া  (কুমিল্লা)  প্রতিনিধি ==========
জননেত্রী শেখ হাসিনা ৫ম বার দেশের প্রধানমন্ত্রী হওয়ায় কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ সাজ্জাদ হোসেনের পক্ষ থেকে মুজিবীয় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে উপজেলা  সদর ইউনিয়ন ছাত্র লীগের উদ্যোগে বৃহস্পতিবার সকালে  এক আনন্দ মিছিল বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।
উপজেলা যুবলীগ নেতা মোঃ রফিকুল ইসলাম ভূইয়া এবং উপজেলা আওয়ামী  মৎস্য জীবী লীগের সভাপতি মোঃ আইয়ূব নবীর নেতৃত্বে  প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে বিশাল আনন্দ মিছিল বের হয়।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা বি আর ডিবির চেয়ারম্যান শরীফুল ইসলাম ভূইয়া, উপজেলা ছাত্র লীগের সাবেক সহ-সভাপতি জসিম উদ্দিন, যুবলীগ নেতা যথাক্রমে  ইমতিয়াজ আহমেদ ইমন, ফারুক আহমেদ ঠিকাদার, মোঃ ওমর ফারুক, সাইফুল ইসলাম সুমন, মোঃ স্বপন মিয়া, শামীমুল ইসলাম,আরিফ খান, সফিকুল ইসলাম,গাজী আনেয়ার হোসেন,   কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্র লীগের সাবেক সহসম্পাদক হাবিবুর রহমান হাসান, উপজেলা ছাত্র লীগ নেতা আসিফ আকবর, রাজিব হাসান, আনোয়ার হোসেন, ইসরাফিল, রায়হাত হাসান, রিপন, সোহাগ, রিয়াজুল, নাসিম চৌধুরী, শাওন, আল আমিন, মোস্তাকিন, হৃদয় হাসান, অমিত, ফাহিম, অনিক হাসান প্রমূখ। উল্লেখ্য যে উক্ত আনন্দ মিছিলটি পরিচালনা করেন ছাত্র লীগ নেতা রকিবুল ইসলাম রকি ও মাশিকুল ইসলাম। এসময় উপজেলা যুবলীগ ও ছাত্র লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সংবাদ প্রকাশঃ ১৯০১২০২৪ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ