বুড়িচংয়ে পুলিশ সদস্যের বিদায় সংবর্ধনা

সিটিভি নিউজ।।    আক্কাস আল মাহমুদ হৃদয়।। বুড়িচং (কুমিল্লা) প্রতিনিধি।। পুলিশ সদস্য আলম মিয়া ৪২ বছর চাকরি জীবন শেষ করেছেন নতুন বছরের প্রথম দিন রোববার। এদিন বিকালে জাঁকজমকভাবে পুলিশ সদস্যরা তাদের সহকর্মী আলম মিয়াকে বিদায় জানিয়েছেন।

দুপুরে মধ্যাহ্নভোজের পর সম্মাননা ক্রেস্ট প্রদান শেষে সারিবদ্ধ হয়ে দাঁড়িয়ে ফুলের পাপড়ি ছিটিয়ে বিদায় জানানো সহ সুসজ্জিত গাড়িতে করে সম্মানের সঙ্গে নিজ বাড়িতে পৌঁছে দেওয়া হয়েছে আলম মিয়াকে।

রোববার (১ জানুয়ারি ২০২৩) বিকেলে কুমিল্লার বুড়িচং থানা চত্বরে বর্ণাঢ্য বিদায় সংবর্ধনা শেষে তাকে পাশ্ববর্তী ব্রাহ্মণপাড়া উপজেলার সিদলাই সন্ধ্যায় নিজ বাড়িতে পৌঁছে দেওয়া হয়।একই সাথে আরেক পুলিশ সদস্য মো: বাবুল মোল্লাকে বদলি জনিত কারণে বিদায় জানানো হয়।

ওসি মারুফ রহমান জানান, চাকরি থেকে বিদায় লগ্নে সম্মান জানাতে বিদায় সংবর্ধনার আয়োজন করা হয়। তাকে গাড়িতে করে বাড়ি পৌঁছে দেওয়ার জন্য ফুল দিয়ে সাজানো হয় একটি গাড়ি। তার হাতে তুলে দেয়া হয় সম্মাননা স্মারক। সহকর্মীরাও তুলে দেন বিভিন্ন উপহার। থানার অনন্যা পুলিশ সদস্যরা সারিবদ্ধ হয়ে দাঁড়িয়ে তাকে ফুলের পাপড়ি ছিটিয়ে বিদায় জানানো হয়। এ সময় আবেগাপ্লুত হয়ে পড়েন উপস্থিত সকল পুলিশ সদস্যরা। সুলতানের অবসরে যাওয়ার দিনটি স্মরণীয় করে রাখতে এমন আয়োজন।এসময় উপস্থিত ছিলেন তদন্ত ওসি কবির হোসেন সহ সকল সদস্যগণ।

চাকরি জীবনের শেষ দিনে এমন বর্ণাঢ্য আয়োজনে পুলিশ সদস্য আলম মিয়া বলেন, আমার চাকরি জীবনের শ্রেষ্ট পাওয়া। জীবনের ৪২ বছর দেশের নানা জায়গায় চাকরি করেছি। বিদায় বেলায় ওসি স্যার যে আয়োজন করলেন তা সারা জীবন মনে থাকবে।ওসি স্যার খুব ভালো মনের মানুষ।

পুলিশ সদস্যেকে সম্মানের সঙ্গে এমন বিদায় সংবর্ধনা পুলিশসহ সুধী মহলে আলোড়ন সৃষ্টি করেছে।

সংবাদ প্রকাশঃ ০৩০১২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ