বুড়িচংয়ের  এনআরবিসি ব্যাংক শাখার শুভ উদ্বোধন

সিটিভি নিউজ।।      সৌরভ মাহমুদ হারুন।। সংবাদদাতা জানান ===
কুমিল্লার বুড়িচং উপজেলা সদরে এনআরবিসি ব্যাংকের  শাখা আনুষ্ঠানিক ভাবে
 শুভ উদ্বোধন  অনুষ্ঠিত হয়েছে সোমবার  গতকাল ১৩ ডিসেম্বর দুপুরে । এতে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা ৫ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আবুল হাশেম খান।
  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বুড়িচং উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আখলাক হায়দার , কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের সহযোগী অধ্যাপক ডঃ মোঃ সোলায়মান। উপস্থিত ছিলেন বুড়িচং থানা অফিসার ইনচার্জ তদন্ত  মোঃ মাসুদুর রহমান, বুড়িচং উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান খান,বুড়িচং উপজেলা প্রস্তাবিত যুবলীগের সেক্রেটারি ইঞ্জি. বাছির খান, নাসির উদ্দীন, সুমন, উপজোলা ছাত্রলীগের প্রস্তাবিত  সভাপতি গিয়াস উদ্দীন সহ অন্যান্য অতিথিবৃন্দ। ব্যাংকের সম্মানিত পরিচালক  এ কে এম মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বুড়িচং শাখা ব্যবস্থাপক মোঃ হেলাল উদ্দীন।  এনআবিসি  ময়নামতি শাখা ব্যবস্থাপক একেএম নাজমুল হাসান (এভিপি)। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন- ব্যাংক কর্মকর্তাদের ব্যবহারের মাধ্যমে একটি ব্যাংক সকলের কাছে সার্বজনীনভাবে গ্রহণযোগ্য হয় তাই এনআরবিসি কর্মকর্তারা শাখা গ্রাহকদেরকে মানসম্মত ব্যাংকিং উপহার দিবে বলে আশা করেন। বিশেষ অতিথির বক্তৃতায় আখলাক হায়দার বলেন মানুষের কল্যাণে যেন ব্যাংকের কার্যক্রম পরিচালিত হয়  সে আহবান জানান। ডক্টর মোঃ সোলায়মান বলেন ব্যাংক যেন তার ক্লায়েন্টদেরকে গ্রাহকদেরকে উত্তম সেবা দিতে পারে সে দিকে খেয়াল রাখা দরকার।পরিশেষে দোয়া ও মোনাজাতের মাধ্যমে ব্যাংকের সমৃদ্ধি কামনা করে ফিতা কাটার মাধ্যমে ব্যাংকের শুভ উদ্বোধন করা হয়।
ক্যাপশন:
বুড়িচংয়ে এনআরবিসি ব্যাংকের শুভ উদ্বোধন করেন কুমিল্লা-৫ সংসদ সদস্য এড. আবুল হাসেম খঁান। এসময় উপজেলা চেয়ারম্যান আখলাক হায়দার, ডক্টর সোলায়মান সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। ছবি:বুড়িচং প্রতিনিধি।সংবাদ প্রকাশঃ  ১৩-১২-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ