বিকাশে অর্থ দাবি, থানায় সাধারন ডাইরী কুমিল্লায় শিক্ষা কর্মকর্তার নামে ভুয়া ফেসবুক আইডি খুলে প্রতারণা

সিটিভি নিউজ।। এম.এইচ মনির   নিজস্ব প্রতিবেদক   জানান ===
কুমিল্লায় এক শিক্ষা কর্মকর্তার নামে ভুয়া ফেসবুক আইডি খুলে ম্যাসেঞ্জারে পরিচিতজনদের কাছে নগদে/ বিকাশে অর্থ দাবি করছে একটি প্রতারক চক্র। নানা প্রলোভন ও অজুহাত দেখিতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ও পরিচিতজনদের কাছে অর্থ দাবির প্রতারণার বিষয়টি টের পেয়ে কোতয়ালী মডেল থানায় সাধারন ডাইরী করেছেন কুমিল্লা আদর্শ সদর উপজেলা সহকারি শিক্ষা কর্মকর্তা মো.মামুন মুন্সী।
সাধারন ডাইরীতে মামুন মুন্সী উল্লেখ করেন, সামাজিক যোগাযোগ মাধ্যম তাঁহার ফেসবুকে আইডি’র নাম গফ গধসঁহ গঁহংর। আইডি’র প্রোপাইল ফিকচারে নিজের ছবি ও আপলোড করা বিভিন্ন সময়ের ছবি রয়েছে এবং যা এখনো একটিভ রয়েছে। কিন্তু গত ২৮ জানুয়ারি বিভিন্ন পরিচিত জনদের মাধ্যমে জানতে পারেন তাহার ছবি দিয়ে গঁহংযব গধসঁহ নামে ভুয়া ফেসবুক আইডি খুলে অজ্ঞাতনামা ব্যক্তিরা প্রতারনা করছেন। তাঁরা পরিচিতজনদের কাছে ফেসবুক মেসেঞ্জারে মেসেজ পাঠিয়ে বিভিন্ন অজুহাত দেখিয়ে নগদ (মোবাইল নং ০১৮৬৯২৮৭৩৫৩) এ টাকা চাচ্ছেন। প্রতারনার ঘটনা জেনে তিনি গত বৃহস্পতিবার (২৮ জানুয়ারী) কুমিল্লা কোতয়ালী মডেল থানায় সাধারন ডাইরী করেন। যাহার নং ১৫৫৮।
সহকারি শিক্ষা কর্মকর্তা মো.মামুন মুন্সী বলেন, প্রতারনা করে টাকা দাবির পাশাপাশি এই ভুয়া ফেসবুক আইডি থেকে যে কোন বাজে কমেন্ট, ফোস্ট ও ধর্মীয় উস্কানিমূলক ফোস্ট দিয়ে আমার ক্ষতিসাধন করতে পারে বলেও আশংকা করছি। এ বিষয়ে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য প্রশাসনের প্রতি অনুরোধ জানান তিনি। এছাড়া তিনি পরিচিতজনদের এ বিষয়ে সতর্ক থাকার অনুরোধ করেন।

সংবাদ প্রকাশঃ  ২৯২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ