বাংলাদেশ সাইনিং সিতোরিউ কারাতে এসোসিয়েশনের ছাত্র-ছাত্রীদের পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন নব-নির্বাচিত কুমিল্লা সিটি কর্পোরেশনের মেয়র আরফানুলহক রিফাত এবং পাশে উপস্থিত ছিলেন অন্যান্য অতিথিবৃন্দ।

সিটিভি নিউজ।।   গতকাল শনিবার কুমিল্লা ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামের সভাপক্ষে এক মনোমুগ্ধকর পরিবেশে বাংলাদেশ সাইনিং সিতোরিউ কারাতে এসোসিয়েশনের ছাত্র-ছাত্রীদের মেডেল, সার্টিফিকেট ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নব-নির্বাচিত কুমিল্লা সিটি কর্পোরেশনের মেয়র, কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি, কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এবং বাংলাদেশ সাইনিং সিতোরিউ ক্লাবের প্রধান পৃষ্ঠপোষক আরফানুলহক রিফাত। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক, কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক, বাংলাদেশ সাইনিং সিতোরিউ কারাতে ক্লাবের প্রধান উপদেষ্টা নাজমুল আহসান ফারুক রোমেন।
আরো অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আবদুল্লাহ আল মাহমুদ সহিদ, নবনির্বাচিত সিটি কর্পোরেশনের কাউন্সিলর সরকার মাহমুদ জাবেদ, কাউন্সিলর হাবিবুল আল-বাশার সাদীসহ আরও অনেকে।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আন্তর্জাতিক স্বর্ণ পদক প্রাপ্ত ওয়ার্ল্ড ইউনিয়ন অব মার্শাল আর্ট ফেডারেশন এবং ওয়ার্ল্ড কারাতে মাস্টারস এসোসিয়েশন ওয়ার্ল্ড মার্শাল আর্ট ভেভেলপমেন্ট ওর্গানাইজেশনের সদস্য এবং কারাতে বিচারক, বাংলাদেশ সাইনিং সিতোরিউ কারাতে ক্লাবের প্রধান প্রশিক্ষক ও সাধারণ সম্পাদক সেনসি মোখলেছুর রহমান রহমান আবু। অনুষ্ঠানটি পরিচালনা করেন যুব গেমসে স্বর্ণপদক প্রাপ্ত বাংলাদেশ সাইনিং সিতোরিউ কারাতে ক্লাব এবং কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের ছাত্রী সাদিয়া সুলতানা মিথিলা। অনুষ্ঠানে যে ইভেন্টের মেডেল বিতরণ করা হয়-নেপালে অনুষ্ঠিত আন্তর্জাতিক মেয়র কাপ কারাতে প্রতিযোগিতা, অনলাইন ইন্টারন্যাশনাল কারাতে চ্যাম্পিয়নশীপ। ওয়ার্ল্ড অনলাইন কারাতে চ্যাম্পিয়নশীপ ফাস্ট ওয়ার্ল্ড ফি-মেইল কারাতে চ্যাম্পিয়নশীপ। মালয়েশিয়া ২০২২ ওয়ার্ল্ড কাপ ই কাতা।
অনুষ্ঠানের প্রধান অতিধি কুমিল্লার নগর পিতা বলেন সাইনিং সিতোরিউ কারাতে ক্লাবের এবং সকল খেলায় সহযোগিতা করবেন এবং নেপালে অনুষ্ঠিত আন্তর্জাতিক মেয়র কাপ কারাতে প্রতিযোগিতার বিজয়ীদের পুরস্কৃত করবেন।
বিশেষ অতিথি নাজমূল আহসান ফারুক রোমেন সাইনিং সিতোরিউ কারাতে এসোসিয়েশনের বিভিন্ন সফলতার প্রশংসা করেন। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সাংবাদিক, অভিভাবক, জেলা ক্রীড়া সংস্থা ও সাইনিং সিতোরিউ কারাতে এসোসিয়েশনের কর্মকর্তাও ছাত্র-ছাত্রীরা।
সবশেষে সেনসি মোখলেছুর রহমান আবু উপস্থিত সকলকে উপস্থিত থেকে অনুষ্ঠানটি সাফল্যমন্ডিত করায় ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এবং বলেন আগামীতে বাৎসরিক কারাতে প্রতিযোগিতার নাম হবে মেয়র কাপ কারাতে প্রতিযোগিতা। অনুষ্ঠান শেষে সেনসি মোখলেছুর রহমান আবুর জন্মদিন উদযাপন করা হয়।

সংবাদ প্রকাশঃ  ০২-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ