বাংলাদেশে প্রথম ন্যারেটিভ চলচ্চিত্রে জিদান সরকার ও সায়মা স্মৃতি

সিটিভি নিউজ।।     ওমর ফারুক হৃদয় সংবাদদাতা জানান =====
উনবিংশ শতাব্দীর শুরুর দিকে narrative চলচ্চিত্রের প্রচলন শুরু হয়েছিল। ইন্টারন্যাশনালি এই চলচ্চিত্র ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল। কিন্তু বাংলাদেশে narrative চলচ্চিত্র এখনো দেখা যায় নি।
প্রথমবারের মত দেশে শুরু হতে যাচ্ছে  narrative চলচ্চিত্রের শ্যুটিং। মানুষ যা কিছু করছে সবকিছুই প্রত্যক্ষ ও পরোক্ষভাবে ভাতের সাথেই জড়িত।  দুবেলা দুমুঠো ভাতের জন্যই আমাদের সকলের সংগ্রাম। এই সংগ্রামের গল্প নিয়েই তৈরি যাচ্ছে দেশের প্রথম narrative স্বল্পদৈর্ঘ্য  ” ভাত “। এতে ভাতের সংগ্রামের গল্প শোনাবে অভিনেত্রী সাইমা সৃত্বি। সাথে যুক্ত আছেন অভিনেতা জিদান সরকার। গল্প, চিত্রনাট্য ও পরিচালনায় আছেন,  বাংলাদেশ ডিরেক্টর গিল্ড এর সদস্য সাদেক সাব্বির । পরিচালক বলেন অনেক যাবৎ নতুন কিছু করার ইচ্ছা থেকে বেছে নেই এই ধরনের চলচ্চিত্র। বলতে পারেন এক ধরনের রিস্ক নেয়া।  যেহেতু আগে কখনো হয়নি তাই আমরা ( সাইমা, জিদান ও আমি)  কেউই জানি না এটি দর্শক কিভাবে নেবেন। তারপর একটু চেষ্টা করে দেখা।

জানুয়ারির প্রথম সপ্তাহে শুরু হবে শ্যুটিং।  তারপর বিভিন্ন চলচ্চিত্র উৎসবে জমা দেয়া হবে।  সব শেষে দেশীয় ওটিটি আত্নপ্রকাশ করবে।সংবাদ প্রকাশঃ  ২৯-১২-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ