প্রকাশিত সংবাদের প্রতিবাদঃ র‌্যাংস ইলেকট্রনিকস কোম্পানীর টাকা আত্মসাতের অভিযোগ

সিটিভি নিউজ।।   সিটিভি নিউজ24 পোর্টালে গত ১৯ আগষ্ট 2022 তারিখে প্রকাশিত   র‌্যাংস ইলেকট্রনিকস কোম্পানীর ১২ কোটি ১৫লাখটাকা আত্নসাতের অভিযোগে কুমিল্লার মাসুদ ইবনে করিম শুভ গ্রেফতার শীর্ষক সংবাদটির  প্রতিবাদ জানিয়েছেন মাসুদ ইবনে করিম শুভ’র পরিবার ।  প্রতিবাদ লিপিতে জানান হয় যে,

‘র‌্যাংস ইলেকট্রনিকস কোম্পানীর ১২ কোটি ১৫ লাখ টাকা আত্মসাতের অভিযোগে কুমিল্লার মাসুদ ইবনে করিম শুভ গ্রেফতার’ শিরোনামে প্রকাশিত প্রতিবেদনটির প্রতি আমাদের দৃষ্টি আকৃষ্ট হয়েছে। ভুল এবং মিথ্য তথ্য দিয়ে পরিবেশিত প্রতিবেদনটিকে আমাদের কাছে উদ্দেশ্যপ্রণোদিত মনে হয়েছে। আমরা মনে করি, র‌্যাংগস ইলেকট্রনিক্সের ডেপুটি ম্যানেজার (সেলস) মাসুদ ইবনে করিম শুভকে ব্যক্তিগতভাবে হেয় প্রতিপন্ন করা এবং তাঁর ও তাঁর পরিবারের সদস্যদের মানহানীর উদ্দেশেই এই প্রতিবেদন। এটি করা হয়েছে।

সম্পূর্ণ একপেশে প্রতিবেদনটিতে আত্মপক্ষ সমর্থনে মাসুদ ইবনে করিম শুভ বা তাঁর পরিবার বা তাঁর আইনজীবিদের কোনো বক্তব্য দেওয়া হয়নি, এমনকি প্রতিবেদনটি প্রকাশ করার আগে বক্তব্যের জন্য কারও সঙ্গে যোগাযোগও করা হয়নি। আদালতে বিচারাধীন একটি বিষয়ে এরকম একপেশে, পক্ষপাতমূলক ও ভিত্তিহীন সংবাদ পরিবেশন আমাদের বিস্মিত করেছে। আমরা এই পক্ষপাতমূলক প্রতিবেদনের তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানাচ্ছি।

 মাসুদ ইবনে করিম শুভ র‌্যাংগসের আইন শাখায় অ্যাসিসটেন্ট ম্যানেজার পদে কর্মরত আছেন, যা সঠিক নয়। অর্থ আত্মসাতের যে অভিযোগ করা হয়েছে সেটিও বানোয়াট এবং বিভ্রান্তিকর। প্রকৃতপক্ষে র‌্যাংগসের সঙ্গে ডিলারদের চুক্তি অনুযায়ী ডেপুটি ম্যানেজারের (সেলস) পক্ষে নগদ লেনদেনের কোনো সুযোগই নেই। ডিলাররা তাদের অর্থ সরাসরি কোম্পানির ব্যাংক হিসাবে জমা করেন। অর্থ আত্মসাতেরও তাই প্রশ্ন আসে না।

কোম্পানির সুবারু গাড়ি নিয়ে পলাতক থাকার যে অভিযোগের কথা উল্লেখ করা হয়েছে সেটিও সম্পূর্ণ বানোয়াট। প্রকৃতপক্ষে কোম্পানির প্রয়াত চেয়ারম্যান আখতার হোসেন কোম্পানির বার্ষিক কনফারেন্সে গাড়িটি মাসুদ ইবনে করিম শুভকে তাঁর ভালো পারফরম্যানসের স্বীকৃতি হিসেবে প্রদান করেন। এরপর ২০১৯ সালের ১৬ অক্টোবর কোম্পানির পক্ষ থেকে চিঠি দিয়ে মাসুদ ইবনে করিমকে জানানো হয় ২০২৩ সালের ফেব্রুয়ারি মাসের পর গাড়িটির মালিকানা তাঁর নামে ট্রান্সফার করা হবে। এ সংক্রান্ত সকল প্রমাণাদি আমাদের কাছে আছে। তা ছাড়া মাসুদ ইবনে করিম শুভ এখনও র‌্যাংগস ইলেকট্রনিক্সে কর্মরত। তাঁকে চাকুরিচ্যুত করা হয়নি, তিনিও চাকুরি থেকে পদত্যাগ করেননি। তিনি পলাতকও ছিলেন না। কোম্পানিও কখনোই গাড়িটি তাঁর কাছ থেকে ফেরত চায়নি। কাজেই আইনগতভাবে গাড়িটি তাঁর কাছেই থাকার কথা। ===    মাসুদ ইবনে করিম শুভ’র পরিবার ।

সংবাদ প্রকাশঃ  ২২-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ