নারায়ণগঞ্জ-২ আড়াইহাজার আসনে বিএনপির সংসদ সদস্য প্রার্থী হবেন পারভীন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : জাতীয়তাবাদী মহিলা দলের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক (ঢাকা বিভাগ) পারভীন আক্তার নারায়ণগঞ্জ-২ আসন, আড়াইহাজার থেকে আগামী সংসদ নির্বাচনে অংশ গ্রহণের ঘোষণা দিয়েছেন।
সোমবার (৪ জানুয়ারী) বিকালে তিনি উপজেলা সদরে আশিক সুপার মার্কেটে তার নিজ রাজনৈতিক কার্যালয়ে সাংবাদিক সম্মেলন করে এ ঘোষণা দেন।
এ সময় পারভীন বলেন, আমি বিএনপির রাজনীতিতে সক্রিয় থাকার কারণে ১/১১-এর সরকার ও বর্তমান আওয়ামী লীগ সরকারের মিথ্যা মামলা, হামলা, জেল ও জুুলমের শিকার। এতে আমি ও আমার পরিবার মারা´তকভাবে ক্ষতিগ্রস্ত।
নানা নির্যাতনের পরও দলীয় অবস্থান ধরে রাখতে বিএনপি থেকে মনোনয়ন পেয়ে দুইবার আড়াইহাজার পৌরসভা নির্বাচন ও একবার উপজেলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচনে অংশ নিয়েছিলাম। এসব নির্বাচনে আমার জয় নিশ্চিত ছিল। কিন্তু আওয়ামী লীগ সরকারের লোকজন আইনশৃঙ্খলা বাহিনীর সহযোগিতায় কেন্দ্র দখল করে জোরপূর্বক ভোট ডাকাতি করে আমার নিশ্চিত বিজয় ছিনিয়ে নিয়েছিল। তার পরও আমি থেমে থাকেনি। দলীয় বিভিন্ন কর্মসূচিতে আমি সক্রীয় অংশ গ্রহণ করে যাচ্ছি।
তিনি বলেন, করোনাকালিন সময়ে দলীয় চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে আড়াইহাজার বিএনপির বিপুল সংখ্যক অসহায় নেতাকর্মীদের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রীসহ বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করেছি। সাবেক তিনবারের সফল প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপার্সন ‘মাদার অব ডেমোক্রেসি’ দেশনেত্রী বেগম খালেদা জিয়ার হাতকে শক্তিশালী করতে একইভাবে কাজ করে যাব। গণতন্ত্র পুনরুদ্ধারে দলীয় নেতাকর্মীদের আন্দোলনে ঝাঁপিয়ে পড়ার আহবান জানাচ্ছি।
তিনি সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্যে আরও বলেন, ইতেপূর্বে আড়াইহাজারে বিএনপি থেকে যারা মনোনয়নপ্রত্যাশী ছিলেন বা মনোনয়ন পেয়েছেন। তারা ঢাকা থেকে দলীয় রাজনীতি করে যাচ্ছেন। এতে করে নেতাকর্মীরা বিপদে-আপদে তাদের সহযোগিতা পাচ্ছে না। এমন অবস্থায় সময়ের প্রয়োজনে ও তৃণমুল নেতাকর্মীদের দাবির পরিপ্রেক্ষিতে আগামী সংসদ নির্বাচনে আমি প্রার্থী হওয়ার ঘোষণা দিলাম।
এ সময় উপস্থিত ছিলেন, থানা বিএনপির সহসভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান শহিদ উল্লাহ, জেলা বিএনপির সাবেক অর্থ বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন অনুসহ বিএনপির বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মী।

সংবাদ প্রকাশঃ  ৪২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ